‘সবারই নিজস্ব টাইম মেশিন রয়েছে’, শ্রাবন্তীর নতুন পোস্ট ঘিরে জল্পনা তুঙ্গে

কোনো না কোনো কারণে সচরাচর সমালোচনার শীর্ষে উঠে আসেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী(Srabanti Chatterjee)। ব্যক্তিগত জীবন হোক বা রাজনৈতিক জীবন একাধিক কারণে বিতর্ক তৈরি হয় তাকে ঘিরে।

শুধু তাই নয় ইনস্টাগ্রামে তার একাধিক পোস্টের মাধ্যমে চর্চায় উঠে আসেন তিনি। সম্প্রতি তার সেরকমই একটি পোস্ট ঘিরে বিতর্ক তৈরি হয়েছে।

ইনস্টাগ্রামে পোস্ট করা সেই ছবিতে দেখা গিয়েছে কালো টপ আর হট প্যান্ট পরে পাহাড়ের নির্জন জায়গায় দাঁড়িয়ে রয়েছেন তিনি। তবে সেই ছবির ক্যাপশনটি বেশি নজরে পড়েছে নেটিজেনদের।

যেখানে তিনি লিখেছেন, ‘আমাদের সকলেরই নিজস্ব টাইম মেশিন রয়েছে।’ তবে হঠাৎ করে কেন তিনি এই কথা বললেন তা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই।

অন্যদিকে শোনা গিয়েছিল একঘেয়েমি কাটাতে নাকি পাহাড়ে বেড়াতে গিয়েছিলেন তিনি। আর তার সঙ্গে ছিলেন নতুন ব্যবসায়ী বন্ধু। একই কমপ্লেক্সে থাকেন তারা দুজন। আর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে বলেও জানা গিয়েছে।

যদিও নতুন প্রেমের জল্পনা নিয়ে এখনো পর্যন্ত মুখ খোলেননি এই অভিনেত্রী। তবে সেই ব্যক্তির সঙ্গে একাধিক পার্টিতে দেখা গিয়েছে তাকে। উল্লেখযোগ্য, শ্রাবন্তী তিন তিনবার বিবাহবন্ধনে আবদ্ধ হলেও সেগুলি দীর্ঘস্থায়ী হয়নি।

বেশ কয়েকমাস ধরে তৃতীয় স্বামী রোশন সিংয়ের(Roshan Singh) থেকে আলাদা থাকছেন এই অভিনেত্রী। যদিও কয়েকদিন আগেই রোশন তাদের বৈবাহিক সম্পর্ককে ঠিক করে নেওয়ার জন্য আর্জি জানিয়েছেন। আগামী মাসেই হয়তো সেই শুনানি দেবে আদালত।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Leave a Reply

Your email address will not be published.