দেখুন ভিডিও- পরনে সাদা অন্তর্বাস, হট লুকে নোরা ফাতেহির তুমুল ড্যান্স

ভারতে সাম্প্রতিক কালে বিখ্যাত ড্যান্সারদের মধ্যে সবচেয়ে উপরের দিকে জায়গা করে নেবেন নোরা ফতেহি (Nora Fatehi)। তিনি একজন বিখ্যাত কানাডিয়ান ড্যান্সার। তবে তিনি বর্তমানে ভারতে বেশ জনপ্রিয়।

মালাইকা অরোরা (Malaika Arora) করোনা পজিটিভ হওয়ার পর নোরা ফতেহি (Nora Fatehi)-কে তার জায়গায় নিয়ে আসা হয় বিচারকের ভূমিকায়। এরপর ফের মালাইকা অরোরা সুস্থ হলে নোরা ফিরে যান।

নোরা যেমন গ্ল্যামারাস তেমনি নিজের যৌবনকেও ধরে রেখেছেন। আর তার নাচের কোনো তুলনা হয় না। তাই সোশ্যাল মিডিয়ায় তার অনুগামীর সংখ্যাও প্রচুর, ক্রমে তা আরও বাড়ছে।

বিখ্যাত ড্যান্সার নোরা ফতেহির সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে তাকে দেখা গিয়েছে ২০১৯ সালের ‘বালা’ চলচ্চিত্রের ‘নাহ গোরিয়ে’ গানে নাচ করতে। ভিডিওটি তিনি সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করতেই প্রচুর লাইক ও কমেন্ট পড়েছে।

ভিডিওটিতে নোরাকে দেখা গিয়েছে সাদা অন্তর্বাসে। নীচে পরে রয়েছেন লাল রং-এর একটি শর্ট প্যান্ট। সাম্প্রতিককালে নোরা ফতেহিকে অজয় দেবগনের (Ajay Devgan) সঙ্গে করা ছবি ‘দ্য প্রাইড অফ ইন্ডিয়া’-তে নাচ করতে দেখা যাবে।

সেই নাচ যে তিনি দুর্ধর্ষ করবেন তা আর বলার অপেক্ষা রাখে না। নোরা ফতেহি কিছুদিন আগে করিনা কাপুর খান (Kareena kapoor Khan)এর একটি চ্যাট শো-তে হাজির হয়েছিলেন।

সেখানেই কথা প্রসঙ্গে নোরার বিয়ের কথা উঠলে তিনি জানান তৈমুর (Taimur)-কে তিনি বিয়ে করবেন। আর এই কথা শুনে হেসে ফেলেন করিনা। তবে নোরা যদিও তা মজা করেই বলেছেন।

Leave a Reply

Your email address will not be published.