অবশেষে সুখবরটা দিয়ে ফেললেন সানি লিওন

Sabbir Rahman 0

অবশেষে নিজ শহর মুম্বা’ইয়ে ফির’লেন বলি’উডের আলো’চিত অ’ভিনে’ত্রী সানি লিওন। ক’রোনা’র লক’ডাউনের পর এই প্রথ’ম মুম্বা’ই ফেরা তার। তবে সানি শুধু একাই নন, তার স’ঙ্গে এসেছে’ন তার তিন স’ন্তান নি’শা, আসের, নোহা এবং স্বা’মী ড্যা’নিয়েল।

ভার’তজু’ড়ে চল’তি বছ’রের মা’র্চ মাসে ক’রো’নার প্র’ভাব বাড়া’র আগেই পরি’বারসহ দেশ ছা’ড়েন সানি। এ সম’য় তিনি মা’র্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জে’ল’সে অবস্থান করে’ন। তবে ঘর’ব’ন্দি সা’নির এই দী’র্ঘ সময় যে খা’রা’প কে’টেছে, তা-ও বলা যায় না।

প্রায়ই সামা’জিক যোগা’যোগমা’ধ্যমে পরি’বা’রের স’ঙ্গে কা’টা’নো ম’জার ম’জার মুহূ’র্ত শেয়ার ক’রতেন তিনি। সেখা’নে দেখা যেত, স্বামী ড্যানি’য়েল এবং বা’চ্চাদের নিয়ে বেশ আনন্দে’ই সময় কা’টা’চ্ছেন অ’ভি’নেত্রী।

ধারণা করা হচ্ছে, মা’র্কিন যুক্তরাষ্ট্রে’ থা’কাকা’লীন বেশকি’ছু সিনেমায় চু’ক্তি’ব’দ্ধ হ’য়েছেন তিনি। ভার’তের একটি শী’র্ষস্থা’নীয় প’ত্রিকা তাদে’র এক প্রতি’বে’দনে প্রকাশ করে, দেশে ফিরে বেশ’কিছু সিনে’মা’র শুটিং শুরু ক’রার কথা রয়েছে তার। আর তাই পরি’বার নি’য়ে মুম্বাই অ’বস্থা’ন কর’ছেন তিনি।

প্রস’ঙ্গত, চল’তি মা’সের শু’রুতেই ভা’রতে ফে’রেন সানি। তবে ভা’রতে ফি’রেই শুটিং শুরু ক’রে’নি তিনি। কিছু’টা সময় নি’য়ে আবারও কাজে ফি’রছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.