গ্রে’ফতারের আগে যা বললেন নাসির (ভিডিও)

অভিনেত্রী পরী’মণিকে ধ””’র্ষ’””ণ ও হ’”’ত্যা”’চেষ্টার অ”ভিযো”গে গ্রে’ফ”তার হয়ে’ছেন ঢাকা বোট ক্লা”বের নির্বাহী সদ’স্য নাসির উদ্দিন মাহমুদ। গ্রে”ফতা’রের আগে নি”জের বি’রু”দ্ধে ওঠা অ”ভিযো”’গগু’লো অস্বী”কা’র কর নাসি’র দাবি করেন,

পরীমণি জো’র করে দা”মি ম”দ নি’তে গে’লে বা’ধা দি’য়েছি’লেন তি’নি, তা’তে এই অ’ভি’নে’ত্রী উ’ত্তে”’জিত হয়ে প’ড়ে’ছি’লেন। পরী’মণি’র স’হ”যো”’গীরা তার উপ”র চ”’ড়াও হয় ব”লেও দা”’বি করেন নাসির। সে”’দিনের ঘ”’টনার ব”র্ণ”না দি”য়ে না”’সির বলেন,

‘তাঁ”’রা (পরীমণি) তো (ম”দ) নি”তে পা”’রে না, তাঁ”রা তো মেম্বার না। আমি জা”স্ট তাঁ”দের বা”ধা দি””য়ে’ছি, এ”টা নেওয়া যাবে না। এটা বি”’ক্রি”যো”’গ্য না। এর”পরই সে (পরীমণি) উ”ত্তে””জিত হয়ে যায়। তার’পর” সে আ”’মাকে গা’লাগা’লি শুরু করে।

আমার স্টা”ফরা তাঁ”কে থা”মানোর চে”’ষ্টা করে।’ এইস’ময় পরী”মণির সং”গীদের দ্বা’রা আ”ক্রা”ন্ত হ”ন দা”বি ক’রে না”সির ইউ মাহমুদ বলেন, ‘তাঁ’র সং’গে যে ছে”লেগু”লো ছি”লো তা”দের এক’জন আ”মাকে চ’ড় থা;;প্পড় দেয়, ও (প;;রীমণি) গ্লা;;স মা’রলে আ;;মার ঘা;;;ড়ে লাগে।

এই ;অ;;ব;স্থায় আ;মার সি;;কিউ;;রিটিদের আ;মি নি;;র্দেশ দেই, সি;;কিউ;;রি;;টিরা তাঁ;;কে নিয়ে যায়।’ ঘট;;নার সম;য় পরী;;মণি মা;;তাল ছি;;লেন বলে দা;;বি করেন নাসির। এই ঘট;;নায় ওই সম;;য়ের দা;;য়িত্বে থাকা স্টা;;;ফরা লি;;;খিত রি;;পোর্ট দিয়েছেন বলে জানান তিনি।

অন্যদিকে পরীমণি অ’ভি;;যো’গ করেন, গত ৮ জুন উ;;ত্তরা;;র পাশের বি;;রু;;লিয়ার ঢাকা বোট ক্লা;;বে তাঁর উপর চ’;;ড়াও হন নাসিরসহ পাঁচজন।

এ;সময় তাঁকে ধ’;;;র্ষ’;;;ণ এ;;বং হ;;;;’ত্যার চে;;;ষ্টা চালা;;;নো হয় বলে অভি;;;যোগ ক;;;রেন এই অভি;;;;নেত্রী। এদিকে সো;;মবার (১৪ জুন) পরীমণির করা মা’মলায় প্রধান আসামি নাসির উ;দ্দিন মা;;;হমুদস;;হ ৫ জনকে গ্রে’;;ফতা’র ক;;রেছে গো;;য়েন্দা পু;;;লিশ।

Leave a Reply

Your email address will not be published.