নিখোঁজের ৮ দিন পর যেভাবে বাসায় ফিরলেন ত্ব-হা

নিখোঁ’জ আলো’চিত ই’সলামি ব’ক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান তার রংপুরের বাসায় ফিরে এসেছেন বলে খবর পা’ওয়া গেছে।শুক্রবার দুপুরে নগরীরর ক’লেজ রো’ডের চা’রতলা মো’ড়ে প্রথ’ম স্ত্রী’র ভা’ড়া বা’সায় তাকে পাওয়া যায় বলে কো’তোয়ালি থা’নার ওসি আ’বদুর রশি’দ গণ’মাধ্যমকে নি’শ্চি’ত করেছেন।

ত্ব-হার শ্যালক জাকারিয়া হোসেন গণমাধ্যমকে বলেন, আ’বু ত্ব-হা বর্তমানে তার শ্ব’শুর বা’ড়িতে র’য়েছেন। এত’দিন ত্ব-হা কোথায় ছি’লেন, কী’ভাবে ফি’রলেন সে স’ম্পর্কে তা’ৎক্ষ’ণি’কভাবে কি’ছু জা’নাতে পা’রেন’নি তি’নি।

তবে রং’পুর মে’ট্রো’প’লিটন পু’লিশের অ’তিরিক্ত উপ’পুলি’শ কমি’শনার আবু মারুফ হোসেন যুগা’ন্তরকে জা’নিয়েছেন, ত্ব-হা রংপুর নগ’রীরর কলে’জ রো’ডে চারতলা মো’ড়ে প্রথম স্ত্রী’র ভা’ড়া বাসা’য় অ’বস্থান কর’ছি’লেন।

খ’বর পে’য়ে পু’লিশ সে’খানে যায়। এর’পর তাকে সে’খান থেকে থা’নায় নে’য়া হয়। থা’না’য় এখ’ন তা’কে জি’জ্ঞা’সা’বাদ করা হচ্ছে। গত ১০ জু’ন রং’পুর থেকে ঢা’কায় আ’সার প’থে রা’জ’ধা’নীর গাব’তলী এলা’কা থেকে ইস’লামি ব’ক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান নি’খোঁ’জ হন।

এছা’ড়াও তার স’ নিখোঁজ হয়েছেন আ’ব্দুল মুহিত, মো’হাম্মদ ফি’রোজ ও গা’ড়িচালক আ’মির উদ্দী’ন। ত্ব-হার নি’খোঁজ হওয়ার তথ্য জা’নিয়ে দারু’সসালাম এবং মি’রপুর থা’নায় গেলে’ কোনো থা’নাই সা’ধারণ ডায়ে’রি বা মা’মলা গ্রহ’ণ করেনি ব’লেও অভি’যো’গ করে’ছেন তার পরি’বার। এ নি’য়ে সর্ব’শেষ রং’পুর সদ’র থা’না’য় এক’টি জি’ডি করা হয়।

Leave a Reply

Your email address will not be published.