Breaking News
Home / বিনোদন / গান গেয়ে পরীমণির পাশে দাঁড়ালেন হিরো আলম (ভিডিও)

গান গেয়ে পরীমণির পাশে দাঁড়ালেন হিরো আলম (ভিডিও)

Advertisement

জনপ্রিয় অ’ভিনেত্রী পরীমনির ঘ;টনায় পাশে দাঁ;ড়িয়েছেন শোবিজ তারকা, নির্মাতা ও সংশ্লিষ্ট অনেকে। এই অ;ভিনেত্রীর সঙ্গে ঘটে যাওয়া অন্যা;য়ের বিচার চেয়ে সামা;জিক মাধ্যমে সো;চ্চার হয়েছেন তারা।

নি;র্যা;তনের বি;রুদ্ধে দৃ;ষ্টান্তমূলক শা;স্তি দাবি করে হ্যা;শ ট্যাগ জাস্টি;স ফর পরীমনিও চালু করা হয়েছে। শো;বিজের নানা অঙ্গনে;র মানুষ পরীমনির পক্ষে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন।

এবার গান গেয়ে চি;ত্রনা;য়িকা পরী;মনিকে ধ;;;;র্ষ;;;;ণ ও হ;;;;ত্যাচেষ্টার সু;ষ্ঠু বি;চার দাবি জানি;য়েছেন আ;শরাফুল আলম ওরফে হিরো আলম। ‘উই ওয়ান্ট জাস্টিস ফর পরীমনি’ শিরোনামের গানটি বৃহস্পতিবার নিজের ইউটিউভ চ্যানেলে প্রকাশ করেন আলোচিত এ অ;ভিনেতা।

গা;নটি প্রকাশের কয়েক ঘণ্টার মধ্যে তা ভাই;রাল হয়ে যা;য়। আজ শু;ক্রবার (১৮ জুন) স;কাল ১০টা পর্য;ন্ত গ্রা;য় অ;র্ধ লা;খ মানুষ গাটি শু;নেছেন। গান;টির কথা এ;রকম- ‘শি;ল্পী হ;য়ে শি;ল্পের প্রতি অস;ম্মান সইব না / শিল্পী হয়ে শিল্পীর অপমান সইব না / উই ওয়ান্ট জাস্টিস ফর পরীমনি।’

গানটির কথা, সুর ও সংগীত আয়োজন করেছেন মোমো রহমান। ‘নারী জাতি মায়ের জাতি আর রবে না বঞ্চিত / পরীমণিরা সব বিচার পাবে কেউ রবে না অবহেলিত / উই ও;য়ান্ট জা;স্টিস ফর পরীমনি’- এভাবেই সুরে সুরে প্র;তিবা;দ জানান হি;রো আলম।

উল্লেখ্য, গত রবিবার নিজের ফেইসবুক পে;জের এক স্ট্যা;টাসে পরী;মণি ঢাকা বো;ট ক্লা;বে তাকে ধ;;;র্ষ;;;ণচেষ্টা ও হ;;;;ত্যাচেষ্টার অ;;ভি;;;যোগ আনেন।

এ বিষয়ে সে;দিন রাতেই নি;জ বাসা;য় সংবাদ সম্মে;লনে পরী মণি চার; দিন আগে ;উত্ত;রা বোট ক্লা;বে না;সির ই;উ মাহমুদ নামে এক ব্যক্তি তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টা চালান বলে জানান।

এরপর সো’মবার না’;সির উদ্দি;ন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিসহ কয়েকজনকে আসামি করে সাভার মডেল থা;নায় মা;মলা করেন পরী মণি। সেদিনই পাঁচজনকে গ্রে;প্তার করে পু;লিশ।

Advertisement

Check Also

আমার কোনও ইগো নেই, আমার কাছে সব মানুষ সমান: সানি

Advertisement কিছু বছর অভিনয়ের পর বহু অভিনেতা-অভিনেত্রীই পা বাড়ান প্রযোজনার দিকে। সেই পথেই এবার এগোতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *