Breaking News
Home / বিনোদন / অচেতন পরীমণিকে কোলে নিয়ে বের হন জিমি (ভিডিও)

অচেতন পরীমণিকে কোলে নিয়ে বের হন জিমি (ভিডিও)

Advertisement

৯ জুন, রাত ১২টা ২২ মিনিট। ঢাকা বোট ক্লাবের সামনে একটি কালো গাড়ি থামে। গাড়িটি ছিল তুহিন সিদ্দিকী অমির। গাড়ির সামনের দরজা থেকে নামেন চিত্রনায়িকা পরীমণি।

পেছনের ডান পাশের দরজা দিয়ে বের হন গ্রে;ফতার হওয়া বোট ক্লা;বের সদস্য অমি, পরী;মণির ক;স্টিউম ডি;জাইনার জি;মি, তার বোন বনি। ক্লা;বের বা;ইরের ক্যা;মেরার ফু;টেজে দেখা যায়, ক্লা;বে ঢো;কার সময় পরীমণি কালো ট;পস, জি;ন্সের ;প্যান্ট পরা ছিলেন।

বনি লাল টপস, স;ঙ্গে জি;ন্সের প্যান্ট এবং জিমি কালো হাতা;কাটা গেঞ্জি ও হাফ প্যান্ট পরা ছিলেন। অমির পরনে ছিল সাদা গেঞ্জি ও গ্যাবার্ডিনের প্যান্ট। শুধুমাত্র অমি ছাড়া বাকি সবাই মাস্ক পরে ক্লাবে প্রবেশ করেন।

রিসিপশনের ক্যামেরায় তাদের চারজনকে একসঙ্গে বারে ঢুকতে দেখা যায়। তখন রিসিপশন ডেস্কে ছিলেন দুইজন এবং ডেস্কের পাশে দাঁড়িয়ে ছিলেন আরও একজন স্টাফ।

রাত ২টায় রিসিপশনের সিসিটিভি ফুটেজে দেখা যায়, পরীমণিকে অ;চেতন অব;স্থায় কোলে করে নিয়ে বের হন জিমি ও একজন সিকিউ;রিটি গার্ড। পেছনে দৌড়া;চ্ছিলেন তার বোন বনি। তাদের পেছনে স্বাভাবিকভাবে হেঁটে যাচ্ছিলেন অমি।

গাড়িতে ওঠার সময় আ;ঙুল তুলে সবা;ইকে ধম;কের ই;ঙ্গিত দিতে দেখা গেছে অমি;কে। এদিকে বনানী থানার বাইরের সি;সিটিভি ক্যামেরার ফুটেজে দেখা যায়, রাত ৩টা ৫২ মিনিটে বনানী থা;নায় প্রবেশ করেন প;রীমণি।

প্রথমে তারা ডি;উটি অ;ফিসারের রু;ম হয়ে থা;নার ভে;তরে প্রবেশ করেন। পরে একজন অ;ফিসার তাদের ডি;উটি অফি;সারের কাছে যেতে বলেন। পরী;মণি ডিউটি অফিসারের রুমে গিয়ে তার বরাবর চে;য়ারে ব;সেন এবং ঘট;নার বর্ণ;না দেন। তবে ডিউটি অফিসার তার কথা বুঝতে পারছিলেন না।

পরে তাকে পুলি;শের এক;টি গাড়িতে এ;ভার কে;য়ার হাস;পাতালে পা;ঠানো হয়। একটি বেস;রকারি টে;লিভিশনে সে;ইদিনের ঘটনার সিসিটিভি ফুটেজ প্রকাশ হয়েছে। সেই সিসিটিভি ফুটেজেই এসব দৃশ্য দেখা গেছে।

বারের ভেতরে সিসিটিভি ফুটেজ না থাকলেও জিমি তার মোবাইলে ১৬ সে;কেন্ডের মতো একটি ধ;স্তাধ;স্তির ভিডিও করেছিলেন। এতে নাসিরকে হই-হু;ল্লোড় ও গালমন্দ করতে শোনা যায়।

সেদিনের রাতের ঘটনা সম্পর্কে ডিবি উত্তর বিভাগের যুগ্ম-কমিশনার হারুন অর রশীদ সাংবাদিকদের বলেন, তারা দুইজনই পরীমণির গালে থাপ্পড় এবং মাটিতে ফেলে দেওয়ার কথা স্বীকার করেছেন।

মূলত তারা স্বীকার করতে বাধ্য হয়েছেন। কারণ অমির গাড়িতেই পরীমণিকে সেখানে নিয়ে যাওয়া হয়। অমি না নিয়ে গেলে এমন ঘটনা নাও ঘটতে পারত।

এর আগে পরীমণির দায়ের করা মাম;লার পরিপ্রেক্ষিতে উত্তরার তুহিন সিদ্দিকী অমির বাসায় অ;ভিযান চা;লায় ডিবি। সেখান থেকে অ;ভিযু;ক্ত নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ তাদের তিন ‘র;ক্ষিতা’কে গ্রে;ফতার করা হয়।

অ;ভিযানে অমির বাসায় ত;ল্লা;শি চালিয়ে এক হাজার পিস ই;য়াবা, বি;দেশি ম;দ ও বি;য়া;র জ;ব্দ করা হয়। গত রোববার (১৩ জুন) রাতে ফেস;বুক পোস্টে পরীমণি অ;ভিযোগ ক;রেন, গত ৯ জুন (বুধবার) উত্তরার বোট ক্লাবে তাকে ধর্ষণ ও হ;;;;ত্যার চেষ্টা চালান ব্যব;সায়ী নাসির ইউ মাহমুদ ও তার সহ;যোগীরা। এ ঘ;টনায় তি;নি সা;ভার থা;নায় ছ;য়জনকে আ;সামি করে একটি মা;মলা দায়ের করেন।

Advertisement

Check Also

আমার কোনও ইগো নেই, আমার কাছে সব মানুষ সমান: সানি

Advertisement কিছু বছর অভিনয়ের পর বহু অভিনেতা-অভিনেত্রীই পা বাড়ান প্রযোজনার দিকে। সেই পথেই এবার এগোতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *