জেসিবি দিয়ে মাটি খুঁড়তেই বেরিয়ে এলো বিশাল আকৃতির কিং কো-বরা সাপ, ভাইরাল ভিডিও!

স্মার্টফোনের যুগে মানুষের অবসর কাটানোর প্রধান মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। সকাল থেকে শুরু করে রাত পর্যন্ত হাতে মোবাইল ফোন না নিলে যেন আমাদের চলেই না।

অনেক বিশেষজ্ঞরা তো বর্তমান যুগে সোশ্যাল মিডিয়াকে গণমাধ্যমের থেকেও বেশি শক্তিশালী বলে মনে করছেন। কারণ হিসেবে বলা যায় সম্প্রতি মানুষ টেলিভিশন, রেডিও প্রভৃতির থেকেও বেশি নির্ভর হয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোর উপর।

আট থেকে আশি কেউই বাদ যাননি এই দল থেকে। সব বয়সের মানুষই এই সোশ্যাল মিডিয়ার আনন্দ উপভোগ করছেন। যদিও ব্যতিক্রম কিছু মানুষও রয়েছেন। এরপর আসা যাক সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পাওয়া ভাইরাল ভিডিও গুলির কথায়।

এই ভাইরাল ভিডিওগুলির সংখ্যা ক্রমাগত সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীর সংখ্যার নিরিখে বেড়েই চলেছে। এইখানে নানান ধরনের ভিডিও বেশ চোখে পড়ার মতো। এর মধ্যে অনেকগুলো ভিডিও আমাদেরকে আশ্চর্য করে রেখে দেয়।

হাসি মজা থেকে শুরু করে প্রায় সব ধরনের ভিডিও এখানে দেখতে পাওয়া যায়। এর আগেও সোশ্যাল মিডিয়াতে আমরা বিভিন্ন ধরনের ভিডিও দেখেছি। সাপ সংক্রান্ত যেকোন ভিডিও ইন্টারনেট জগতে খুব দ্রুত ভাইরাল হয়ে ওঠে।

সম্প্রতি “সমিরন বণিক” নামক একটি ইউটিউব চ্যানেল থেকে একটি ভিডিও শেয়ার করা হয়েছে।এই ভিডিওতে দেখা যাচ্ছে জমির মধ্যে জেসিবি দিয়ে খুঁড়তে গিয়ে আচমকাই একটি ভয়ঙ্কর কিং কোবরা সাপ বাইরে এসে পড়েছে।

যা দেখার পর উপস্থিত সকলেই আ-ত-ঙ্কিত হয়ে গিয়েছেন।এরপর উদ্ধারকারীদের খবর দেওয়া হলে যুবকেরা সেখানে এসে উপস্থিত হন। ধীরে ধীরে অনেক কষ্টের পর সেই সাপটিকে উদ্ধার করা হয়।

প্রসঙ্গত সর্প প্রজাতির মধ্যে কিং কোবরা একটি অন্যতম ভ-য়ঙ্ক-র সাপ। এর এক ছোবলেই যে কোন প্রাণী কাবু হয়ে যেতে পারে। কোবরা সাপের বিষ প্রাণীর স্নায়ুতন্ত্র কে অকেজো করে প্রাণীকে মৃত্যুর মুখে ঠেলে দেয়।

তাই অবশ্যই এটি ধরার সময় প্রয়োজনীয় সর্তকতা অবলম্বন করা উচিত।নেট দুনিয়ায় ভাইরাল ভিডিওটি ইতিমধ্যেই প্রায় লক্ষাধিক এর উপর মানুষ দেখে ফেলেছেন। হাজার হাজার মানুষ ভিডিওটি কে লাইক করেছেন। চাইলে এই ভিডিওটি আপনারাও দেখে আসতে পারেন। নিজস্ব মতামত আমাদের প্রতিবেদনের কমেন্ট বক্সে অবশ্যই জানাবেন।

Leave a Reply

Your email address will not be published.