Breaking News
Home / বিনোদন / বাবা রাজের জন্মদিনে শুভশ্রীর কোলে থেকেই বাবাকে ‘হ্যাপি বার্থডে পাপা’ বললো ইউভান, ভাইরাল ভিডিও!

বাবা রাজের জন্মদিনে শুভশ্রীর কোলে থেকেই বাবাকে ‘হ্যাপি বার্থডে পাপা’ বললো ইউভান, ভাইরাল ভিডিও!

Advertisement

কথা বললো জুবাণ । টলিউড ইন্ডাস্ট্রিতে এমন বেশ কিছু অভিনেতা এবং অভিনেত্রী জুটি থাকে যারা অভিনয় জগতের পাশাপাশি বাস্তব জীবনেও কিন্তু আমাদের মন জয় করে নেয় ।

Advertisement

ঠিক তেমনি টলিউড ইন্ডাস্ট্রিতে সবথেকে জনপ্রিয় দুই জুটি হলো রাজ এবং শুভশ্রী । একথা আমরা সকলেই জানি । পরিচালক রাজ চক্রবর্তী মিমি চক্রবর্তীর দীর্ঘদিনের সম্পর্ক থাকলেও সেই সম্পর্ক পরিণতি পায় নি ।

শেষে শুভশ্রীর গলায় মালা পরাতে হয় আর । তাতে বেজায় খুশি শুভশ্রী । সেই খুশি মাঝেমধ্যেই ফুটে ওঠে সোশ্যাল মিডিয়াতে।বর্ধমানের প্রত্যন্ত গ্রাম থেকে নিয়ে স্বপ্ন পূরণের জন্য পাড়ি দেয় কলকাতাতে শুভশ্রী ।

চলে ল-ড়াই-সং-গ্রাম । অবশেষে ‘পরান যায় জলিয়া রে’ ছবির মাধ্যমে তিনি নিজেকে আ-ত্মপ্রকাশ করেন । এবং তারপর একের পর এক দু-র্দান্ত হিট ছবিতে অভিনয় করে রীতিমতো জনপ্রিয়তার তু-ঙ্গে পৌঁছে যায় অভিনেত্রী ।

মাঝেমধ্যে বর্ধমানের বাড়িতে দেখা যায় তাকে । কিন্তু বেশিক্যাপশনরভাগ সময় তিনি কলকাতায় থাকেন। রাজ চক্রবর্তীর সাথে বিবাহ ব-ন্ধনে আ-বদ্ধ হবার পর পুজোর সময় অ-ন্তঃস-ত্ত্বা ছিলেন তিনি ।

এবং তারপর ছোট্ট ফুটফুটে একটি পুত্র সন্তানের জন্ম দেন তিনি যার নাম যুবান। ছোট্ট একরত্তির এই ছেলের জন্ম হবার পরেই তার নামে একটি ফ্যান পেজ খুলে দেওয়া হয় । এবং রীতিমত ছোটখাটো সেলিব্রিটি হয়ে ওঠে এই নবাব পুত্র।

তবে সব বা-ধা পেরিয়ে অবশেষে নতুন নতুন খাবার খাওয়ার সুযোগ এলো তার । কারণ সম্প্রতি হয়ে গেল তার অন্ন প্রসন্ন। হালিশহরের বাড়িতে বসে ছিল অনুষ্ঠানের আসর ।

এমন কোনো তারকা ছিলো না তাদের দেখা যায়নি সেদিন অনুষ্ঠানে । আর এরই মাঝে ছিল রাজ চক্রবর্তীর জন্মদিন । সেই উপলক্ষে শুভশ্রীকে দেখা গেল তার ছোট্ট ছেলেকে কথা বলানোর চেষ্টা করছে ।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সেখানে রাজ চক্রবর্তী ক্যামেরা ধরে রয়েছে অর্থাৎ মোবাইল ধরে রয়েছে এবং ক্যামেরার ওপারে রয়েছে শুভশ্রী ও তার ছেলে ।

শুভশ্রী তার ছেলেকে কথা বলানোর চেষ্টা করছে এবং বলানোর চেষ্টা করছে যে সেও যেন তার বাবাকে হ্যাপি বার্থডে জানাই বা শুভ জন্মদিনের শুভেচ্ছা জানাই । হাসি মজার ভিডিওটি দুনিয়াতে তার অনুগামীদের প্রত্যেকের নজর কে-ড়েছে ।

Advertisement

Check Also

আমার কোনও ইগো নেই, আমার কাছে সব মানুষ সমান: সানি

Advertisement কিছু বছর অভিনয়ের পর বহু অভিনেতা-অভিনেত্রীই পা বাড়ান প্রযোজনার দিকে। সেই পথেই এবার এগোতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *