আদো আদো কণ্ঠে সামনে মাইক নিয়ে জনপ্রিয় গান গেয়ে তাক লাগাল খুদে কন্যা, ভাইরাল ভিডিও!

প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা জানতে পারছি এমন কিছু ধরনের ঘটনা যেগুলি আমাদেরকে অবাক করে তুলছে । তার পাশাপাশি সে সমস্ত ঘটনা সম্পর্কে প্রতিনিয়ত আমরা জানতে পারছি বলে ক্রমশ আমরা সে ব্যাপারে অবগত থাকতে পারছি ।

সোশ্যাল মিডিয়ার প্রতি মুহূর্তে বাড়িয়ে চলেছে তার জনপ্রিয়তা ।।শিক্ষাগত কোন ভিডিও হোক বা সামাজিক রাজনৈতিক সমস্ত কিছু মুহূর্তের মধ্যে তুলে ধরতে আমাদের সামনে ।ঠিক তেমনই একটি খুদে বাচ্চাকে গান গেয়ে ভাইরাল হতে।

আগেকার যুগে মানুষের মধ্যে যে সমস্ত প্রতিভা গুলি ছিল সেগুলি প্রচারের অভাবে হারিয়ে যেত অগোচরে ।। সেগুলিকে পুনরুদ্ধার করার জন্য ছিলনা কোন পথ ।কিন্তু বর্তমান প্রজন্মের সেই পথ সেই সুযোগ এনে দিয়েছে সোশ্যাল মিডিয়ায় ।

বর্তমান প্রজন্মের ছেলেমেয়েরা নিজের প্রতিভাকে বিশ্ব দরবারে তুলে ধরার চেষ্টা করে এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । কখনো কখনো বিফলতা মিললেও বেশিরভাগ ক্ষেত্রে মিলেছে সফলতা এবং জনপ্রিয়তা ।

ঠিক তেমনি সম্প্রতি জনপ্রিয়তা পেয়েছে ভোপালের এক ক্ষুদে মেয়ে যার নাম ইয়ানা দেব । বীরভূমের বিখ্যাত গায়ক রতন কাহারে বড়লোকের বিটি লো গানটি কে বাজারে নতুন মোড়কে নিয়ে এসেছিল বাদশা ।

কিন্তু গানটি প্রকাশিত হবার পর থেকে বিতর্ক ছিল তুমুল পর্যায়ে ।কারন বাদশা কৃতিত্ব দেইনি রতন কাহার কে । পরবর্তী ক্ষেত্রে সমস্যার সমাধান হয়ে যায় । সেই গান গেয়ে ভাইরাল হলেন ইয়ানা । তবে তিনি একা নন এক ক্ষুদে বাচ্চা অভিনয় করেছেন ।

তিনি মূলত বাদশা চরিত্রে অভিনয় করেছে । দুজন মিলে একসাথে গাওয়া এবং নাচ দুটোই করেছে । I am yiana নামক পেজ থেকে প্রকাশ করা হয়েছে তার ভিডিওটি। যা দেখে ফেলেছে দের লক্ষ মানুষ এবং চলে এসেছে প্রায় ১১ হাজার বেশি লাইক ।

Leave a Reply

Your email address will not be published.