Breaking News
Home / বিনোদন / বিশ্বসুন্দরী হয়েও ভোলেননি ভারতীয় সংস্কৃতি, ভরা স্টেজে শ্বশুরের পা ছুঁয়ে প্রণাম করলেন ঐশ্বর্য, ভাইরাল ভিডিও!

বিশ্বসুন্দরী হয়েও ভোলেননি ভারতীয় সংস্কৃতি, ভরা স্টেজে শ্বশুরের পা ছুঁয়ে প্রণাম করলেন ঐশ্বর্য, ভাইরাল ভিডিও!

Advertisement

নিজস্ব প্রতিবেদন :- বলিউড জগতে ঐশ্বরিয়া রায় এর নাম আমাদের সকলের জানা । পরবর্তীকালে এই নামটি ঐশ্বরিয়া রায় বচ্চন হয়ে যায় । কারণ তিনি বচ্চন পরিবারের ছেলে ও অভিনেতা অভিষেক বচ্চন কে বিবাহ করেন ।

Advertisement

অভিনয় জগতে তেমন কোন প্র-ভাব ফে-লতে না পারলেও নিজের রূপ এবং সৌন্দর্য দিয়ে রীতিমত কু-পো-কাত করে দিয়েছেন লক্ষ্য লক্ষ্য দর্শকদের। তৈরি করেছেন অনুগামী মহল। এর পাশাপাশি অভিনয় তো জগতে রয়েছেই ।

কিন্তু এই বলিউড কুইন কে নিয়েও বেশ অনেক কিছু স-মা-লোচনার ঝ-ড় উঠেছিল যা আপনাদের জানা । তবে এবার এর যে ভিডিও দেখা গেলো সেটি সত্যি আ-প-ত্তিকর । সাথে ছিলেন অমিতাভ বচ্চন।

তার জীবনে প্রথম সমালোচনার ঝড় ওঠে সালমান খান এবং ঐশ্বরিয়া রায়ের সম্পর্ক নিয়ে । শোনা যায় সালমান খান এবং ঐশ্বরিয়া রায়ের দুবছরের সম্পর্ক ছিল এবং এই সম্পর্ক বেশ ঘনিষ্ঠতা লাভ করেছিল।

কিন্তু পরবর্তীকালে ম-নো-মা-লিন্যের জন্য সম্পর্ক টে-কেনি। কিন্তু সেখান থেকে তাকে শুনতে হয়েছে বে-শ ক-টূক্তিও । এমনকি তাঁর অ-ভি-যোগ ছিল যে সম্পর্ক থেকে বেরিয়ে আসার জন্য সালমান খান তার অভিনয় জগতে প্র-ভাব ফে-লেছিল।

যদিও এই ঘটনায় ঐশ্বরিয়া রায় পাশে পেয়েছিল তার পরিবারকে । ঐশ্বর্য রাই বচ্চনের সন্তান হয়ে যাবার পরও এখনো পর্যন্ত উজ্জলতা বিন্দুমাত্র কমেনি বরং বেড়েছে । তার প্রমাণ আমরা তার ইনস্টাগ্রাম প্রোফাইল উঁ-কি মা-রে বুঝতে পারব ।

এখনো পর্যন্ত কু-পো-কাত করে দিতে পারে যে কোন প্রজন্মের ছেলেমেয়েদের কে । তবে এই ঐশ্বর্য রায় ভু-লে যা-য়নি তার সংস্কৃতি কে । বেশ কয়েক বছর আগে তিনি বিশ্বসুন্দরী হয়েছিলেন তারপরেও কিন্তু তার শরীরে জন্মায়নি বিন্দুমাত্র অ-হং-কার ।

তার প্রমাণ পাওয়া গেল এই ভিডিওতে। একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তার শ্বশুর মশাই অর্থাৎ অমিতাভ বচ্চনের হাত থেকে তিনি একটি পুরস্কার নেন । এবং সঙ্গে সঙ্গে এত দর্শকের সামনেই তিনি অমিতাভ বচ্চনের পা ছুঁয়ে য প্রণাম করেন ।

এই দৃশ্যটি দেখে আবেগী হয়ে পড়েন জয়া বচ্চন । শশুর এবং বৌমার এই নিবিড় সম্পর্ক দেখে তার চোখে জল চলে আসে । ইতিমধ্যে ভিডিওটি দুনিয়াতে ভাইরাল হয়েছে এবং অনেকেই এই সুন্দর মুহূর্তটা বারবার দেখার জন্য শেয়ার করে রেখেছেন নিজের টাইমলাইনে ।

Advertisement

Check Also

আমার কোনও ইগো নেই, আমার কাছে সব মানুষ সমান: সানি

Advertisement কিছু বছর অভিনয়ের পর বহু অভিনেতা-অভিনেত্রীই পা বাড়ান প্রযোজনার দিকে। সেই পথেই এবার এগোতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *