Breaking News
Home / অন্যান্য / বাড়ির উঠোনে বসে বিশাল বড় অজগর সাপের সঙ্গে আপন মনে খেলা করে চলছে ছোট্ট বাচ্চা! তুমুল ভাইরাল ভিডিও।

বাড়ির উঠোনে বসে বিশাল বড় অজগর সাপের সঙ্গে আপন মনে খেলা করে চলছে ছোট্ট বাচ্চা! তুমুল ভাইরাল ভিডিও।

Advertisement

বাড়িতে আছে আস্ত একটি অজগর সাপ বা আপনি পাইথন সাপ ও বলতে পারেন । এবং সেই সাথে সাথে বন্ধুত্বপূর্ণ আচরণ করে কাটছে তার শৈশবকাল এমনই নজিরবিহীন ঘটনা দেখা গেল সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ।

Advertisement

সোশ্যাল মিডিয়ার দরুন আমরা বর্তমান যুগে এমন বেশকিছু ধরনের ঘটনা দেখে থাকি যা হয়তো এর আগে আমরা কোনোদিন দেখিনি । সেই সমস্ত ঘটনাবলি আমাদেরকে অবাক করে তোলার পাশাপাশি করে তোলে হতভম্ভো এবং কৌতুহলী ।

যেহেতু সোশ্যাল মিডিয়ার হাত ধরে মুহুর্তের মধ্যে উঠে আসা যায় সবার নজরে । তাই সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে জনপ্রিয় হতে চাই এই প্রজন্মের প্রতি ছেলে এবং মেয়ে । সেই তালিকা থেকে বাদ যায়নি অভিনেতা এবং অভিনেত্রী ।

নিজেদের জনপ্রিয়তা বাড়িয়ে তুলতে জীবনের ছোটখাট মুহূর্ত তুলে ধরে অনুগামীদের সাথে। এর পাশাপাশি আমরা জানি যে সাপ হল এমন এক ধরনের সরীসৃপ প্রাণী যাকে কমবেশি প্রত্যেকে ভ-য় পায় ।

কারণ তার একটি ছোবলে শেষ হয়ে যেতে পারে একটি জলজ্যান্ত জীবন । তাই সাধারণ সাপকে অনেকে এড়িয়ে চলে । কিন্তু এমন এক ধরনের ঘটনা দেখা গেল যেটি শুনলে আপনি অবাক তো হবেনই তার সাথে সাথে বিস্মিতও হবেন।

আমরা এর আগে সোশ্যাল মিডিয়ার দরুন সাপ এবং ঈগলের যু-দ্ধ দেখেছি । দেখেছি সাপ এবং একটি বাচ্চা কুকুরের যু-দ্ধ । তিনি সম্প্রতি যে ঘটনাটি আপনাদের সামনে বলতে এসেছি সেটি আরও অবাক করার মতন এবং এই ঘটনাটি যে সাহসিকতার পরিচয় দেয় তা আর বলার অপেক্ষা রাখে না ।

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে একটি বাচ্চা ছেলে রীতিমতো একটি মস্ত বড় পাইথন সাপের সাথে খেলা করছে । বাড়ির উঠেনের মধ্যে সেই পাইথন সাপের সাথে তাকে খেলতে দেখা যাচ্ছে যা রীতিমতো অবাক করার মতন কান্ড । এই ঘটনাটি দেখে অনেকের গা শিউরে উঠেছে ।

অনেকে আবার সাবধানে থাকার পরামর্শ দিয়েছে । কিন্তু আপনি ভিডিওটি দেখলে বুঝতে পারবে যে সেই অজগর সাপ টি সেই বাচ্চা ছেলেটিকে কোনরকম ক্ষ-য়ক্ষ-তি না ছাড়াই তার সাথে খেলে যাচ্ছে । অর্থাৎ সেই সাপের সাথে তাদের বাড়ির যোগসুত্র বহু আগে থেকে এমনটা ভিডিও দেখলে বুঝতে পারবেন । ইতিমধ্যে এই ভিডিওটি ভাইরাল হয়েছে ।

Advertisement

Check Also

যেভাবে দারুচিনি গাছ থেকে দারুচিনি সংগ্রহ করা হয়, রইলো ভিডিও !

Advertisement স্মার্টফোনের যুগে মানুষের অবসর কাটানোর প্রধান মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। সকাল থেকে শুরু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *