Breaking News
Home / বিনোদন / কাজের অভাবে মাছ বিক্রি করছেন অভিনেতা, কুর্নিশ শ্রীলেখার

কাজের অভাবে মাছ বিক্রি করছেন অভিনেতা, কুর্নিশ শ্রীলেখার

Advertisement

করোনা ভাইরাস প্রত্যক্ষ ও পরোক্ষভাবে কতখানি প্রভাব বিস্তার করেছে মানুষের জনজীবনে, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। পরিস্থিতি মোকাবিলায় যে লকডাউন ঘোষিত হয়েছে তাতে রুজিরুটি বন্ধ হয়েছে প্রচুর মানুষের।

এমন অনেকেই রয়েছেন যারা নিজের পেশা ছেড়ে অন্য পেশায় গিয়ে জীবনযাপন করতে বাধ্য হয়েছেন। সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে টেলিভিশন ইন্ডাস্ট্রি।

আর সেখানে সবচেয়ে বেশি মার খেয়েছেন বিভিন্ন পার্শ্বচরিত্রে অভিনয় করার শিল্পীরা। বর্তমানে বন্ধ রয়েছে শ্যুটিংয়ের কাজ অথবা খুব কম সংখ্যক শিল্পীদের নিয়েই চলছে শ্যুটিং।

ফলে পার্শ্বচরিত্রে অভিনয় করা শিল্পীদের হাতে একদমই কাজ নেই। যেই কারণে পেশা হিসেবে অন্যকিছুকে বেছে নিয়েছেন তারা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এসেছে সেরকমই একজনের ছবি।

যিনি কাজ হারিয়ে মাছ বিক্রি করে চালাচ্ছেন সংসার। শ্রীকান্ত মান্না নামের ওই অভিনেতা বেশ কয়েকজন তাবড়-তাবড় অভিনেতার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। তবে ভাগ্যের পরিহাসে এমনই যে অভিনয় ছেড়ে মাছ কাটতে বসেছেন তিনি।

অভিনয়ের প্রতি প্রেম থাকলেও তিনি নিরুপায়। কারণ, করোনার এই বাজারে কোথায় কাজ? এভাবেই জীবনযাপন করতে হচ্ছে তাকে। ইতিমধ্যেই তার খবর পৌঁছে গিয়েছে টলিপাড়ায়। অনেকেই এগিয়ে এসেছেন সাহায্য করার জন্য।

অন্যদিকে অভিনেত্রী শ্রীলেখা মিত্র তার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তার পাশে দাঁড়িয়েছেন। তাতে লিখেছেন, “না কোনো কাজ ছোটো নয় ঠিক, তবে কিছু প্রশ্ন থেকে যায়। আর প্লিজ আহা-উঁহু করবেন না। দান বা ভাতার টাকায় চলছেন না, পরিশ্রম করে নিজের সংসার চালাচ্ছেন এই শিল্পী। আপনাকে শ্রদ্ধা জানাই কমরেড।”

Advertisement

Check Also

আমার কোনও ইগো নেই, আমার কাছে সব মানুষ সমান: সানি

Advertisement কিছু বছর অভিনয়ের পর বহু অভিনেতা-অভিনেত্রীই পা বাড়ান প্রযোজনার দিকে। সেই পথেই এবার এগোতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *