চতুর্থ বিয়ে করতে চলেছেন শ্রাবন্তী? প্রিয় মানুষকে ভালোবাসার উপহার দিলেন অভিনেত্রী, তুমুল ভাইরাল ভিডিও

প্রেমের গুঞ্জন. ব্রাইডাল ফটোশ্যুট, পাহাড়ে ভ্রমণ- সবই ইঙ্গিত দিচ্ছে বিচ্ছেদ,বিরহ পর্ব পেরিয়ে আপতত নতুন প্রেমের জোয়ারে ভাসছেন শ্রাবন্তী। তারই ইঙ্গিত মিলল সোশ্যাল মিডিয়াতে।

প্রায় দু’মাস আগে থাকতে শ্রাবন্তী চট্টোপাধ্যায় এর নতুন প্রেম নিয়ে গুঞ্জন শুরু হয়েছিল টলিপাড়ার অন্দরে। সেই গুঞ্জন যে কতটা সত্যি তারই প্রমাণ মিলল সোশ্যাল মিডিয়ায়। তাহলে কে সেই প্রেমিক?

অভিরূপ নাগ চৌধুরী! হ্যাঁ, এই মানুষটার সঙ্গেই বেশ কিছুদিন ধরে ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়েছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। দুজনে নাকি একসাথে পাহাড়ে ঘুরতে গিয়েছিলেন।

যদিও সোশ্যাল মিডিয়াতে পাহাড়ে ঘুরতে যাওয়ার ছবি হিসেবে শুধুমাত্র একার ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। তবে তিনি যে একা ঘুরতে যান নি, সেকথা এরই মধ্যে স্পষ্ট হয়েছে। অভিরূপ নাগ চৌধুরী হলেন একজন ব্যবসায়ী।

এখন তার সাথে শ্রাবন্তীর প্রেম একেবারে জমে ক্ষীর। শ্রাবন্তী এবং অভিরূপ দুজনে একই আবাসনের বাসিন্দা। কয়েকদিন আগেই ছিল অভিরূপের জন্মদিন। জন্মদিনের প্রচুর গিফট পেয়েছেন অভিরূপ।

কিন্তু তার মধ্যে অভিরূপের সবথেকে পছন্দ একটি আংটি। সেই আংটির ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিরূপ নাগ চৌধুরী। অভিরূপ জীবনের এই বিশেষ দিনেই নাকি প্রেমিককে আংটি পরিয়ে দিয়েছেন নায়িকা শ্রাবন্তী।

শ্রাবন্তীর উপহারের কথা প্রকাশ্যে না আনলেও সেই আংটির ছবি পোস্ট করে অভিরূপ ফেসবুকের দেওয়াে লিখেছেন- “বিশেষ মানুষের কাছ থেকে পাওয়া উপহার.. ধন্যবাদ”। পুরো বিষয়টি নিয়ে অবশ্য নিশ্চুপ রয়েছেন শ্রাবন্তী।

কোন দিকে অভিরূপ ছবিটি পোস্ট করে কারও নাম উল্লেখ করেননি। আংটির বেশ কিছু বিশেষত্ব রয়েছে। ইংরিজির ‘আই’ অক্ষরের চিহ্নর তার পাশে প্ল্যাটিনামের উপর বসানো হিরে জ্বলজ্বল করছে। ঠিক তার পাশেই রয়েছে হৃদয়ের চিহ্ন।

জন্মদিনে উপহার হিসেবে পাওয়া আংটি দেখে বোঝাই যাচ্ছে যে, বিশেষ অর্ডার দিয়ে বিশেষ কোনো মানুষের জন্যই তৈরি করা হয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য, ব্যক্তিগত জীবন নিয়ে সব সময়ই চর্চার প্রথম স্থানে অবস্থান করেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

তার ব্যক্তিগত জীবন নিয়ে মানুষের আগ্রহের শেষ নেই। তিন তিনবার বিয়ে আর তিনটে বিয়ে ভেঙে যাওয়া নিয়ে প্রচুর কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। যদিও এই সব বিষয় খুব একটা নাক গলাতে প্রস্তুত নন অভিনেত্রী।

নিজের জীবন নিয়ে তিনি সবসময় শিরোনামে থাকলেও, সেই সব বিষয় নিয়ে খুব একটা ভাবিত নন তিনি। প্রথমে পরিচালক রাজীব বিশ্বাসের সাথে বিয়ে হয় শ্রাবন্তীর। তাদের পুত্র সন্তান রয়েছে ঝিনুক।

সেই বিয়ে ভেঙে যাওয়ার পর মডেল কৃষ্ণ ব্রজকে বিয়ে করেন শ্রাবন্তী। টেকেনি দ্বিতীয় বিয়ে। অবশেষে রোশন সিংকে বিয়ে করেন শ্রাবন্তী। এখন এই বিয়ে ডিভোর্সের পর্যায়ে গিয়ে হাজির হয়েছে। যদিও শ্রাবন্তীকে ডিভোর্স দিতে চাইছেন না রোশন সিং।

এই নিয়ে তিনি আদালতের দ্বারস্থ হয়েছেন। এমনকি সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীকে সুযোগ দেওয়ার কথা উল্লেখ করেছেন। অন্যদিকে শ্রাবন্তী নিজের জীবন নিয়ে অনেকটা পথ এগিয়ে গিয়েছেন।

সেই পথে এখন রোশন বলে কেউ নেই। সময় কাটছে শুধুমাত্র নতুন সঙ্গীকে সাথে নিয়ে। একথা সরাসরি না বললেও সকলেই বুঝতে পারছেন।

নতুন প্রেমিকের সঙ্গে এখন ঘুরতে যাওয়া থেকে শুরু করে একসাথে থাকা। সব মিলিয়ে শ্রাবন্তীর জীবন এখন রঙিন।তবে এই নতুন সম্পর্ককে শ্রাবন্তী পরিণতি দেন কিনা সেটাই এখন দেখার বিষয়।

Leave a Reply

Your email address will not be published.