বরের বিরুদ্ধে বি-স্ফো’রক অ-ভিযোগ তুললেন কৃষ্ণকলির শ্যামা, বি-পাকে স্বামী সুবান!

বিয়ে করে ফেঁ-সে গেছেন অভিনেত্রী” । বাংলা ধারাবাহিকের মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো কৃষ্ণকলি । সন্ধ্যে সাড়ে ছয়টা বাজলে বাড়ির মা কাকিমারা বসে পড়েন টিভির সামনে ।

এই ধারাবাহিকটি কৃষ্ণকলির চরিত্রে অভিনয় করতে দেখা যায় শ্যাম কে । শ্যাম বর্ণ এই মেয়েটির গানের গলা অত্যন্ত দুর্ধর্ষ হওয়ায় মুহূর্তের মধ্যে নজর কেড়েছিল দর্শকদের ।শ্যামার আসল নাম হল তিয়াসা রায় ।

সম্প্রতি তিয়াসা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন সুবানের সাথে। কিন্তু বিয়ের কিছুদিন পরেই গুজব রটে যে স্ত্রীর খ্যাতি সহ্য করতে পারছেনা সুবান ।তাই তাদের মধ্যে প্রতিনিয়ত ঘটছে ঝামেলা ,মনোমালিন্য ।

যদিও এ কথা অস্বীকার করেছেন সুবান এবং দাবি করেছেন তারা সুখী দম্পতি । এসবের মাঝে সেই গুজবকে যেন কোথাও প্রশ্রয় দিল তিয়াসার সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিও।

ভিডিওতে দেখে বোঝা যাচ্ছে যে তিনি রীতিমতো বিয়ে করে ফেঁসে গেছেন কিন্তু কেন এমনটা হল জানাব আপনাদের । সম্প্রতি বিবাহ বার্ষিকী পালন করেছেন এই দুই দম্পতি । তবে তার একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে হয়েছে ভাইরাল যা থেকে শুরু হয়েছে বিতর্ক ।

তবে ব্যাপারটা এতটাই সিরিয়াস নয় যতটা গুজব রটেছে । ভিডিওতে দেখানো হচ্ছে একটি গানের লিপসিং মেলাচ্ছে তিয়াসা। “দেখতে বর বর কিন্তু আস্ত বর্বর” নামক একটি গানের লিপসিং মেলাচ্ছেন তিয়াসা । এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে মুহূর্তের মধ্যে ভাইরাল হয় এবং উঠেছে সমালোচনার ঝড়। তবে আপাতত তারা সুখী দম্পতি হিসেবে পরিচিত ।

Leave a Reply

Your email address will not be published.