নিকেতনের রাস্তায় প্রতিদিন ১ ঘণ্টা রিকশা চালাতেন নভেরা

মুক্তি পেয়েছে নির্মাতা অমিতাভ রেজা চৌধুরীর দ্বিতীয় সিনেমা ‘রিকশা গার্ল’ এর ট্রেইলার। ২ মিনিট ১৮ সেকেন্ড দৈর্ঘ‌্যের ট্রেইলারটি সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেলেছে বেশ।

ভারতীয় বংশোদ্ভূত যুক্তরাষ্ট্রের লেখিকা মিতালি পারকিনসের কিশোর সাহিত্য ‘রিকশা গার্ল’-এর গল্প অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমাটি। এতে রিকশা–কন্যা নাঈমার চরিত্রে অভিনয় করেছেন নভেরা রহমান।

এই চলচ্চিত্রে শুটিংয়ে নানা রকম অভিজ্ঞতার হয়েছে নভেরার। সে সম্পর্কে তিনি বলেন, ট্রেলারটি প্রকাশের পর বেশ ইতিবাচক সাড়া পাচ্ছি। সত্যি কথা বলতে কি দর্শকের প্রতিক্রিয়া পেতে ভালো লাগে।

চলচ্চিত্রে নিজের চরিত্র সম্পর্কে তিনি বলেন, এখানে আমি একজন রিকশা চালকের ভূমিকায় অভিনয় করেছি। প্রথমে ভেবেছিলাম সেটের মধ্যে রিকশা চালাব। কিন্তু না, পরিচালক আমাকে রাস্তায় রিকশা চালাতে বলেছেন।

এ কারণে রিকশা চালানোও শিখতে হয়ছিল। নভেরা রহমান আরো বলেন, নিকেতনের রাস্তায় প্রতিদিন এক ঘণ্টা করে রিকশা চালাতাম, যা খুব কঠিন ছিল। কঠোর পরিশ্রমের মধ্য দিয়ে এক সময় চরিত্রের সঙ্গে মিশে গেছি।

ট্রেলার প্রকাশের পর কেমন সাড়া পাচ্ছেন? জানতে চাইলে তিনি বলেন, ট্রেলারটি প্রকাশের পর এতো ভালো সাড়া পাবো ভাবিনি। পরিচিত সবাই ফোন করে এর প্রশংসা করছে। সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ ইতিবাচক সাড়া পাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *