Breaking News
Home / বিনোদন / ঘোড়ায় চড়ে ‘কেত’ দেখাতে গিয়ে পুলিশের খপ্পরে মীর, কেলেঙ্কারি কাণ্ড ময়দানে!

ঘোড়ায় চড়ে ‘কেত’ দেখাতে গিয়ে পুলিশের খপ্পরে মীর, কেলেঙ্কারি কাণ্ড ময়দানে!

Advertisement

খোলা ময়দানে সাদা ধবধবে ঘোড়া। যেই না দেখা, অমনি চড়ার সাধ হল। নীল ডেনিম আর কালো টি-শার্ট পরেই চেপে বসলেন চারপেয়ের উপর। ভাবখানা এমন! যেন ঢাল, তলোয়ার থাকলে নিধিরাম সর্দার হওয়া কে আট’কায়? আট’কালেন।

Advertisement

হাতেনাতে কলকাতা পুলিশের হাতে ধ’রা পড়লেন মীর আফসার আলি (Mir Afsar Ali)। ফেসবুকে ঘটা করে সেই ছবিও পোস্ট করেছেন তিনি। ক্যাপশনে আবার লিখেছেন, কেত মেরে ময়দানে ঘোড়ায় চড়লাম… পুলিশ এসে কেস দিয়ে দিল! বললো “লাইসেন্স কোথায়?!”

মীরের এই কাণ্ড কারখানায় হেসেই খু’ন নেটিজেনরা। রসিকতা করে কেউ প্রশ্ন করেছেন, “ঘোড়াটাকে কষ্ট দিচ্ছেন কেন?”, কেউ আবার লিখেছেন, “বড়লোকের ঘোড়া রোগ হলে এমনই হয়!” একটি ছবিতে পুলিশের খপ্পরে পড়ে কাঁদোকাঁদো মুখের ছবি দিয়েছেন মীর। তা নিয়ে আবার মুখে মাস্ক নেই কেন?

সেই প্রশ্ন করেছেন অনেকে। মীর জানান, একটি শুটিং করতে ময়দান চত্বরে গিয়েছিলেন তিনি। শখ মেটাতে ভয়ে ভয়েই ঘোড়ায় চেপে বসেছিলেন। সেই মুহূর্তই ক্যামেরাব’ন্দি করা হয়েছে। শুটিংয়ের অনুমতি নেওয়া আছে কিনা তা দেখতেই পুলিশ অফিসার এসেছিলেন।

কিছুক্ষণ কথাবার্তার পর তিনি ছবি তোলার অনুরোধ জানান। তখনই মজা করে ছবিটি তোলার কথা ভাবেন মীর। যেমনি ভাবা, তেমনি কাজ। পুলিশ অফিসারকে বি’ষয়টি ভাল করে বুঝিয়ে দেন। তারপর ছবি তোলা হয়। শুধুমাত্র ছবিটি তোলার জন্যই মাস্ক খুলেছিলেন বলে জানান মীর।

এদিকে মীরাক্কেল, রে’ডিও জকির, ফুডকার পাশাপাশি নতুন ভূমিকায় নতুনভাবে দেখা যাব’ে মীরকে। একটি ওয়েব সিরিজে অ’ভিনয় করতে চলেছেন তিনি। তার আগেই ঘোড়ায় চাপার সাধ দিব্য পূরণ করে নিলেন। ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামেও।

Advertisement

Check Also

বলিউডে আবারো শো’কের ছায়া, ঐশ্বরিয়াকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়লেন কাজল

Advertisement মুম্বাইয়ে অনুষ্ঠিত বলিউড অভিনেতা অজয় দেবগনের বাবা চিত্রপরিচালক, অ্যাকশন ডিরেক্টর বীরু দেবগনের শেষযাত্রায় আবেগাক্রান্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *