একদম স্ব-ল্প পোশাকে হাঁটার স্টেপে স্টেপে দেখা যাচ্ছে গো-প’না-ঙ্গ, রাস্তায় বেরিয়ে বে-কা’য়দায় পড়লেন জনপ্রিয় অভিনেত্রী!

স্বল্প পো-শাকে বা-ড়ালেন উ-ষ্ণতা । বাংলার পাশাপাশি হিন্দী অভিনয় জগতে এমন বেশ কিছু অভিনেতা এবং অভিনেত্রী থাকে যারা আমাদের মনের মনিকোঠায় চিরস্মরণীয় হয়ে থাকেন ।

তার পাশাপাশি তেলেগু এবং তামিল সিনেমার এমন অনেক অভিনেতা এবং অভিনেত্রী থাকে যারা তাদের অভিনয় দক্ষতা দিয়ে জয় করে নেন আমাদের মন । ঠিক তেমনই একজন হিন্দি এবং তেলেগু অভিনেত্রী হলেন তামান্না ভাটিয়া ।

যদিও হিন্দিতে তিনি বেশ কয়েকটি ছবি করেছেন কিন্তু মূলত তিনি তেলেগু এবং তামিল ভাষাতে ছবি করে থাকে। ২১ ডিসেম্বর, ১৯৮৯ সালে তিনি জন্ম গ্রহণ করেন । একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী,

যিনি মূলত তেলুগু ও তামিল ছবিতে অভিনয় করেন। ২০০৫ সালে চান্দ সা রোশন চেহ্‌রা ছবির মধ্য দিয়ে বলিউডে পা রাখেন এবং একই বছরে তেলুগু ও তামিল ছবিতে কাজ শুরুর আগে ইন্ডিয়ান আইডল-১ বিজয়ী

অভিজিত সাওয়ান্তের ‘আপ্‌কা অভিজিত’ এ্যালবামের ‘লাফ্‌জো মে’ নামের একটি গানে তাকে মডেল হিসেবে দেখা যায়। একই বছরে তেলুগু ছবি শ্রী দিয়ে প্রথমবারের মতন তেলুগু চলচ্চিত্রে পদার্পণ করেন এবং পরবর্তী বছর তিনি তার প্রথম তামিল ছবি কেদিতেও নাম লিখান।

তামান্নাহ্‌ ২০০৫ সালে তার অভিনয় জীবন শুরু করেন মাত্র ১৫ বছর বয়সে এবং নায়িকা হিসেবে চান্দ সা রোশান চেহ্‌রাতেই অভিনয় করেন। পরে ছবিটি বাণিজ্যিকভাবে বক্স অফিসে সফলতা পেতে ব্য-র্থ হয়।

একই বছরে তিনি তেলুগু চলচ্চিত্রে তার প্রথম তেলুগু ছবি ‘শ্রী’ করেন, পরের বছর ২০০৬ সালে তামিল ছবি কেদি করেন। যদিও ছবিদ্বয় বাণিজ্যিকভাবে আলোর মুখ দেখেনি তথাপি তাঁর অভিনয় কর্ম তাঁকে অনেক প্রশংসা এনে দেয়।

সেই তামান্না ভাটিয়ার ইউটিউবে একটি ভিডিও ভাইরাল হয়েছে । বেশ কয়েকদিন অ-সুস্থ থাকার পর অবশেষে তিনি সুস্থ হয়েছেন । এবং সুস্থ হবার পরই তিনি বেরিয়ে পড়েছেন বাইরে আনন্দ করতে ।

সম্প্রতি একটি ফটো-শু-টের কাজে তিনি বাইরে এসেছিলেন । এবং কাজ শেষ করার পর যখন বাড়ি ফিরছিলেন তখন সাংবাদিকদের মুখোমুখি হন তিনি ।

পরনে ছিল সাদা একটি ট-প যে-টি না-ভির উ-পর আ-টকানো ছি-লো এবং পড়েছিলেন ডেনিম এর জিন্সের শর্ট । কিন্তু বেশিক্ষণ সময় দিতে পারেননি সাংবাদিকদের । গাড়িতে উঠে রওনা দেয় নিজের বাড়ির উদ্দেশে । কিন্তু তার পোশাক এবং আচরণ এই গ্রীষ্মের দুপুরের উ-ষ্ণতা কে আরো বা-ড়িয়ে তুলেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *