বড় ২০ ফুটের বিরাট কিং কো’বরাকে হাত দিয়ে ধরতে গিয়ে ঘটলো বি’পত্তি, ভাইরাল ভিডিও!

সোশ্যাল মিডিয়ায় আমরা নানান ধরনের ভাইরাল ভিডিও দেখতে পেয়েছি।এইসব ভিডিওগুলি আমাদের মনকে আরো সোশ্যাল মিডিয়া সম্পর্কে আগ্রহী হতে সাহায্য করে।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল কিছু বিশেষ ভিডিও সম্পর্কে আলোচনা করতে চলেছি। তাহলে আসুন আর দেরি না করে শুরু করা যাক।সোশ্যাল মিডিয়ায় সাপ সংক্রান্ত যেকোন ভিডিও খুব দ্রুত ভাইরাল হয়ে ওঠে।

ভাইরাল এই ভিডিও গুলিতে নানান ধরনের ঘটনাবলী সম্পর্কে জানা যায়।প্রসঙ্গত সাপে কাটলে বিভিন্ন জায়গায় ওঝা ,গুনিন প্রভৃতির সাহায্য নেওয়া হয়।কিন্তু অনেকেই হয়ত জানেননা সাপে কাটার একমাত্র চিকিৎসা হাসপাতালে নিয়ে যাওয়ার পরেই সম্ভবপর হয়।

তাই শেষ পর্যন্ত সাপের ছোবলে অনেক মানুষেরই প্রাণহানি ঘটে। তবে আজকে আমরা একটি সাহসিকতার ভিডিও আলোচনা করব যেখানে নিজের জীবনের বাজি রেখে কুড়ি ফুটের একটি সাপ মেরে পুরো গ্রামবাসীকে বাঁচিয়েছেন এক যুবক।

একটি গ্রাম থেকে বড় সাইজের কিং কো-ব-রা সাপ কে উদ্ধার করেছেন ওই যুবকটি।ভিডিওটিতে বলা হয় তিনি এর আগে এমন ১৫০ টি কিং কোবরা উদ্ধার করেছেন।

গ্রামের লোকদের সাপটির ছবি নিতেও দেখা যায় ভিড় করে।যদিও ঘটনাটি কোথাকার সেই বিষয়ে কিছু জানা যায়নি। চাইলে আপনারাও এই ভাইরাল ভিডিওটি দেখে আসতে পারেন। দর্শকদের সুবিধার্থে এটি প্রতিবেদন এর সাথে যুক্ত করা হয়েছে।রইলো বিস্তারিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *