পাড়ার মনসা মন্দিরে এসেছে কোবরা, দারুণ কায়দায় নিজের হাতে কো’বরাকে দুধ খাওয়ালেন মহিলা, ভাইরাল মুহূর্তে!

আজকাল স্মার্টফোনের কারণে আমরা খুব সহজেই পৃথিবীর যেকোনো কোনায় পৌঁছে যেতে পারছি। যার ফলস্বরুপ খুব দ্রুত সোশ্যাল মিডিয়া আমাদের জীবনে প্রভাব বিস্তার করে চলেছে।

এই মাধ্যমের সাহায্যে যেকোনো মানুষ পরিচিতি লাভ করতে পারেন। শুধুমাত্র তাই নয়, অল্প সময়ের মধ্যেই এই প্লাটফর্ম আমাদের সাফল্য লাভ করতে সাহায্য করে।যে কারণে খুব দ্রুত তৃতীয় বিশ্বের দেশগুলোর মধ্যে মানুষের কাছে সোশ্যাল মিডিয়ার ব্যবহার ছড়িয়ে পড়েছে।

সোশ্যাল মিডিয়ায় জীবজন্তু সংক্রান্ত যেকোন ভিডিও খুব দ্রুত ভাইরাল হয়ে ওঠে। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা এমন কিছু ভিডিও নিয়ে আলোচনা করব। প্রসঙ্গত সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি সাপের ভিডিও খুব দ্রুত ছড়িয়ে পড়েছে।

এই ভিডিওতে দেখা যাচ্ছে বিষধর কিং কোবরা সাপকে দুধ খাওয়াচ্ছেন এক মহিলা। সাপটিকে দেখতে পেয়ে দুধের বাটি নিয়ে মহিলাটি তার দিকে এগিয়ে যান। এরপর তাকে দুধ খাওয়ানো শুরু করেন।

বেশ কয়েকবার সাপটি মহিলাকে ছো-ব-ল মা-রার চেষ্টা করে থাকে। কিন্তু তাতেও কোনো ভ্রুক্ষেপ ছিলনা ঐ মহিলার। সম্ভবত সাপকে দেবতা জ্ঞানে পূজা করছিলেন তিনি।

ওই মহিলার পাশাপাশি তার পরিবারও সাপটিকে দেখে নমস্কার করছিল। মনে করা হচ্ছে তার পরিবার নাগ দেবতার কাছে কোনো রকমের মানত করেছিলেন যা সম্পূর্ণ হওয়ায় এভাবে সাপকে দুধ খাওয়ান তারা।

সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে এই ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছে। চাইলে আপনারাও এই ভাইরাল ভিডিওটি দেখে আসতে পারেন। দর্শকদের সুবিধার্থে এটি প্রতিবেদন এর সাথে সংযুক্ত করা হয়েছে। রইলো ভিডিও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *