কেন বিচ্ছেদের পরও বন্ধু থাকব কারন জানালেন শবনম ফারিয়া

Sabbir Rahman 0

আলাদা হয়ে গেছেন অভিনেত্রী শবনম ফারিয়া ও হারুন অর রশীদ অপু। বিয়ের দুই বছর পূর্ণ হওয়ার আগেই বিচ্ছেদ হয়েছে তাদের। গত ২৭ নভেম্বর বিচ্ছেদ হয়েছে তাদের। দুজনেই তালাকনামায় সই করেছেন।

শবনম ফারিয়া দ্য ডেইলি স্টার অনলাইনকে বলেছেন, ‘গতকাল থেকে মানুষ আমাকে দোষ দিচ্ছেন, গালি-গালাজ করছেন। তবে কী আমি জানবো মানুষকে ছোট করা পছন্দ করে মানুষ! আমি কেন স্ট্যাটাসে লিখেছি বিচ্ছেদ সুন্দর হবে।

কেন বলছি আমরা বিচ্ছেদের পরও বন্ধু থাকবে।’ তিনি আরো বলেছেন, ‘এ মানুষটা গত কয়েক বছর ধরে আমার জীবনের সঙ্গে জড়িয়ে ছিল। আমাদের এতো স্মৃতি যা চাইলেই মোছা যাবে না, তাকে কিভাবে ছোট করি?

অবশ্যই আমার যথেষ্ট কারণ না থাকলে মানুষটার সঙ্গে বিচ্ছেদের মতো সিদ্ধান্তে আসতাম না। শেষটাও সুন্দর হতে পারে। শেষটাও সন্মান দিয়ে ভালোবাসার সঙ্গে শেষ হতে পারে।’

২০১৯ সালের ১ ফেব্রুয়ারি বিবাহ বন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী শবনম ফারিয়া ও হারুন অর রশীদ অপু। বিয়ের এক বছর যেতে না যেতেই সম্পর্ক শিথিল হতে শুরু করে তাদের। অনেক দিন আলাদা থেকেছেন দুজন। অবশেষে আনুষ্ঠানিকভাবে আলাদা হলেন তারা।

‘দেবী’-খ্যাত অভিনেত্রী শবনম ফারিয়া কিছুদিন আগে শুটিং করেছেন ‘বিলাপ’ নামের একটি ওয়েব সিরিজে। এছাড়া, ‘ফ্যামিলি ক্রাইসিস’ নামের একটি ধারাবাহিক নাটকের শুটিং করেছেন এই অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *