‘আমি প্রেগন্যান্ট নই’, লাইভে নোবেলের বিরুদ্ধে মুখ খুললেন গায়কের স্ত্রী

বিভিন্ন সময়ে বিভিন্ন কারণে বিতর্কে জড়িয়ে পড়েন দুই বাংলার জনপ্রিয় সংগীতশিল্পী মঈনুল আহসান নোবেল। এক কথায় বলতে গেলে সমালোচনায় থাকতে পছন্দ করেন তিনি।

তবে এবার যে বিষয়টি তিনি জানিয়েছেন যা দেখে রীতিমতো অবাক হয়ে গিয়েছে দর্শকমহলে। সম্প্রতি নিজের ফেসবুক পেজ থেকে জানান বাবা হতে চলেছেন তিনি।

তবে অবাক করা বিষয় হল এই বিষয়ে নাকি তার স্ত্রী কিছুই জানেন না। এমনকি সোশ্যাল মিডিয়ায় লাইভ এসে সেই কথা জানিয়েছেন সকলকে। সম্প্রতি নিজের ফেসবুক পেজে তিনি লিখেছিলেন,

“আলহামদুলিল্লাহ! হয়তো আমরা মা-বাবা হতে চলেছি। আমার আর আমার স্ত্রীর জন্য দোয়া করবেন”। যা দেখার পর অনেকে তাকে ট্রোল করতে ছাড়েননি।

তবে তার পোস্টের একদিন পরে তার স্ত্রী মেহেরুনা সালসাবিল, ফেসবুকে লাইভে এসে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়ে সরাসরি কথা বলেন। তিনি পরিষ্কার জানিয়েছেন তিনি সন্তানসম্ভবা নন।

নোবেলের স্ট্যাটাস দেখেই তিনি এই খবর জানতে পেরেছেন। এমনকি নোবেলের সাথে যোগাযোগ করার চেষ্টা করলেও করতে পারেননি। ওই গায়কের পোস্ট করার পর পরিবারের অনেকেই তাদের শুভেচ্ছা জানিয়েছেন।

তবে তার স্ত্রী জানান মাতৃত্ব খুবই সংবেদনশীল একটি বিষয়। এটা নিয়ে পাবলিসিটি স্টান্ট একদমই উচিত হয়নি। পাশাপাশি তিনি এও বলেন নোবেল যদি এটি কেরিয়ারের জন্য ব্যবহার করে থাকে,

তাহলে তিনি তাকে কোনোদিনও ক্ষমা করবেন না। কারণ, প্রেগনেন্সি জিনিসটা একজন মেয়ের জন্য কতখানি সংবেদনশীল বিষয় তা শুধুমাত্র সেই মেয়েটিই জানেন। এই মিথ্যে খবরে তিনি লজ্জিত বলেও জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.