‘শ্রাবন্তী টলিউডের সবচেয়ে বোকা অভিনেত্রী’, ইন্টারভিউতে এ কি বললেন শুভশ্রী

অভিনয় জগতে বেশিরভাগ অভিনেত্রীদের মধ্যে সচরাচর প্রতিযোগিতা দেখা যায়। তবে ব্যতিক্রমও রয়েছে, কারণ টলিউডের প্রথম শ্রেণির চার অভিনেত্রীর মধ্যে রয়েছে বেশ বন্ধুত্বের সম্পর্ক।

তারা হলেন নুসরত জাহান(Nusrat), মিমি চক্রবর্তী(Mimi), শুভশ্রী গাঙ্গুলি(Subhasree) ও শ্রাবন্তী চ্যাটার্জী(Srabanti)। একসময় তাদের ঘনিষ্ঠ সম্পর্কের প্রশংসা করতেন অনুগামীরাও।

তবে সম্প্রতি শ্রাবন্তী সম্পর্কে শুভশ্রী এমন একটি মন্তব্য করেছেন, যা চমকে দিয়েছে দর্শকদের। আসলে জি বাংলার একটি টক শো ‘অপুর সংসার’এ এসে শুভশ্রী বলেন, শ্রাবন্তী নাকি একজন ইমোশনাল ফুল।

সেই তুলনায় নুসরত ও মিমি বেশ চালাক। আসলে ওই শো’তে শাশ্বত চট্টোপাধ্যায় শুভশ্রীকে জিজ্ঞেস করেছিলেন তিন অভিনেত্রীর মধ্যে কে বেশি চালাক ও কে বেশি বোকা।

যার উত্তরে এই অভিনেত্রী বলেন সব থেকে স্মার্ট হলেন মিমি, দ্বিতীয় স্থানে তিনি নুসরতকে রাখেন আর শ্রাবন্তীর সম্পর্কে বলেন, তিনি সবচেয়ে বোকা। যদিও সরাসরি বোকা নয় তাকে ইমোশনাল ফুল বলে উল্লেখ করেছেন তিনি।

একইসাথে তিনি আরও বেশ কয়েকটি কথা জানিয়েছেন। তিনি বলেন অনেক জায়গায় নাকি শ্রাবন্তী ও শুভশ্রীকে গুলিয়ে ফেলেন অনুগামীরা। উল্লেখযোগ্য, বর্তমানে শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে সমালোচনা তুঙ্গে।

কারণ পরপর তিনবার বিবাহবন্ধনে আবদ্ধ হলেও সেগুলি দীর্ঘস্থায়ী হয়নি। বর্তমানে তার তৃতীয় বিবাহবিচ্ছেদ নিয়ে চলছে সমালোচনা। এরই মাঝে আবার যোগ হয়েছে চতুর্থ প্রেমের খবর। অন্যদিকে শুভশ্রী পরিচালক রাজ চক্রবর্তীকে বিয়ে করে সাংসারিক জীবন উপভোগ করছেন।

Leave a Reply

Your email address will not be published.