সম্পূর্ণ খালি গায়ে পুল পার্টি, মায়ের সঙ্গে জলকেলি করছে ইভভান

সপ্তাহের সাত দিনের মধ্যে রবিবার কতখানি গুরুত্বপূর্ণ, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। কারণ, সারা সপ্তাহের কর্মব্যস্ততার পর একদিন ছুটি পান সকলে। তাইতো এই দিনটিকে চুটিয়ে উপভোগ করেন তারা, ব্যতিক্রমী নন সেলিব্রিটিরাও।

কারণ, তাদেরও ব্যস্ত শিডিউলের মধ্যে এই দিনটি পরিবারের সঙ্গে উপভোগ করেন। সম্প্রতি সেরকমই এক অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে(Subhasree Ganguly) দেখা গেল পরিবারের সাথে পুল পার্টিতে মেতে উঠতে।

ছেলে ইউভান(Yuvaan) ও স্বামী রাজ চক্রবর্তীর(Raj Chakraborty) সাথে জলকেলিতে মেতে উঠেছিলেন তিনি। অন্যদিকে ইউভানের জন্য আলাদা করে তৈরি করা হয়েছিল সুইমিং পুল। বুক পর্যন্ত জলে নেমে আনন্দে মেতে উঠেছিল সে।

আর সাথে ছিল অন্যান্য বাচ্চারাও। এদিন ইউভানের পরনে ছিল হলুদ রঙের ছোট্টো কস্টিউম আর শুভশ্রী পরেছিলেন কালো টি-শার্ট ও হট প্যান্ট। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সেই সব ছবি ভাগ করে করেছেন এই অভিনেত্রী।

যেখানে দেখা যাচ্ছে ছেলে প্রথমদিকে একটু ভয় পেলেও পরে জলের ভরপুর আনন্দ নিয়েছে। যা দেখামাত্র ভালোবাসায় ভরিয়ে তুলেছেন অনুগামীরা। উল্লেখযোগ্য, এমনিতেই রাজ-শুভশ্রীর জুটি ভীষণরকম হিট।

তাদের পোস্ট করা যে কোনো ছবি ও ভিডিও ভাইরাল হয়ে যায় নিমেষেই। সোশ্যাল মিডিয়ার চোখে পড়ার মতো ফলোয়ার্স রয়েছে তাদের। তার ওপর ইউভানের জন্মের পর জনপ্রিয়তা বেড়ে গিয়েছে আরও বেশি মাত্রায়। বর্তমানে ছোট্টো সিম্বার এক ঝলক দেখার জন্য অপেক্ষা করে থাকেন দর্শকেরা।

Leave a Reply

Your email address will not be published.