রিলায়েন্স Jio নিয়ে এল দুর্দান্ত অফার! বছরে ১ বার রিচার্জ করুন পাবেন ৩ জিবি ডেটা প্রতিদিন ৩৬৬ দিনের জন্য!

ভারতের টেলিকম বাজারে একাধিপত্য বিস্তার করেছে রিলায়েন্স জিও এ কথা আমরা প্রত্যেকে জানি । জিও যখন প্রথম বাজারে আসে তখন রীতিমত তাক লাগিয়ে দিয়েছিল দর্শকদের । শুধুমাত্র কম দামে লোভনীয় কিছু অফার দিয়ে ।

যার ফলে অন্যান্য টেলিকম সংস্থা থেকে গ্রাহকরা কমতে শুরু করে এবং রিলায়েন্স জিওর আকৃষ্ট হতে শুরু করে । সে ক্ষেত্রে বাজারদর একেবারে একা হাতে সামলানো ছিল এই রিলায়েন্স জিও পেটের ভাত কেড়ে নিয়েছিল অন্যান্য টেলিকম সংস্থাগুলি ।

কিন্তু বর্তমান সময়ে রিলায়েন্স জিওর নানান রকম অসুবিধার কারণে মানুষ আবার পুনরায় ফিরে যাচ্ছে তাদের পুরনো টেলিকম সংস্থা তে । রিলায়েন্স জিও যে আধিপত্য বিস্তার করেছে তার মূল মন্ত্র হলো কম দামে অধিক সুবিধাযুক্ত কিছু ডাটা প্ল্যান ।

এবং অন্যান্য টেলিকম সংস্থা যেখানে ২৮ দিন ২৪ দিন ৫৬ জন এবং ৮৪ দিয়ে থাকে সেখানে রিলাইন্স জিও নিয়ে এসেছে পুরো বার্ষিক প্ল্যান একদম ঠিক শুনেছেন মাত্র ৩৪৯৫ টাকায় আপনি পেয়ে যাবেন এই বার্ষিক প্ল্যানটি ।

শুধুমাত্র আনলিমিটেড কল বা ইন্টারনেট পরিষেবা পাওয়া যাবে তেমন কিন্তু নয় । তার পাশাপাশি জিও সাথে সম্পর্কযুক্ত যাবতীয় সোশ্যাল মাধ্যমে যাবতীয় কিছু সাবস্ক্রিপশন একদম বিনা মূল্যে পেয়ে যাবেন ।

আপনি আসুন দেখে নিই সংক্রান্ত অন্যান্য তথ্য গুলি। রিলায়েন্স জিও নিয়ে এসেছে ৩৪৯৫ টাকা দিয়েই বার্ষিক প্লান্ট এতে থাকছে ৩। জিবি করে প্রতিদিন হাই স্পিড ইন্টারনেট তার পাশাপাশি থাকছে আনলিমিটেড কল ১০০ টা করে এসএমএস

এবং রিলায়েন্স জিও টিভি ছাড়া অন্যান্য জিনিসের সাবস্ক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যে । এই ৩৪৯৯ টাকার প্ল্যানের পাশাপাশিই রিলায়েন্স জিও নিয়ে এসেছে আরও একটি চমৎকার যিনি ডেইলি ডেটা প্ল্যান।

সেই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন এবং প্ল্যানটির জন্য প্রত্যেকের খরচ পড়ে মাত্র ৯৯৯ টাকা। তবে, জিও এই নতুন যে, ৩৪৯৯ টাকার বার্ষিক রিচার্জ প্যাকটি এদিন নিয়ে হাজির হয়েছে, সেটিই এখনও পর্যন্ত কোম্পানির সবথেকে দামি প্ল্যান।

Leave a Reply

Your email address will not be published.