কাপড় তুলে স্পষ্ট ভাবে গো-পনা’ঙ্গ দেখালো অভিনেত্রী রাধিকা, ভাইরাল ভিডিও!

যারা অভিনয় জগতের সাথে যুক্ত থাকে তাদেরকে বিভিন্ন পরিস্থিতির মধ্য দিয়ে জীবন অতিবাহিত করতে হয় । কখনো কখনো এমন কিছু দৃশ্য অভিনয় করে দেখাতে হয় যা সত্যি আপত্তিকর এবং

এই সমস্ত দৃশ্য পরবর্তী ক্ষেত্রে যখন স্ক্রিনে হাজার হাজার দর্শক দেখবে তখন সে জায়গাটা খারাপ লাগার অনুভূতি সৃষ্টি হবে এমনটা খুব স্বাভাবিক । কিন্তু তবুও যেহেতু তারা অভিনেতা-অভিনেত্রী এই ধরনের কাজ তাদেরকে হাসিমুখেই করতে হয়।

অভিনয়কে এবং নিজের পেশাকে ভালোবেসে অনেকেই ধরনের কাজকর্ম করেন ঠিক কথা । কিন্তু যদি কোনো কারণে ভুলবশত অন্য কারো ছবি অন্য কোন অভিনেত্রীর নাম দিয়ে চালানো হয় তাহলে কিন্তু

সেই অভিনেত্রী ভীষণ খারাপ লাগবে এমনটাও খুব স্বাভাবিক । ঠিক তেমনটা হল রাধিকা আপ্তের সাথে । কে এই রাধিকা আপ্তে কি তার পরিচয় কথা নতুন করে বলার অপেক্ষা রাখে না । তবুও আপনাদের সুবিধার্থে সংক্ষিপ্তভাবে জানিয়ে রাখলাম ।।

রাধিকা আপ্টে জন্ম গ্রহণ করেন ৭ সেপ্টেম্বর ১৯৮৫ সালে । তিনি একজন ভারত এর একজন জনপ্রিয় অভিনেত্রী।.[রাধিকা অভিনয় করেছেন হিন্দি, বাংলা, মারাঠি, তেলেগু, তামিল এবং মালায়মাম ভাষার চলচ্চিত্রে অভিনয় করেছেন।

রাধিকা আপ্টে ১৯৮৫ সালের ৭ সেপ্টেম্বর তামিলনাড়ুর ভেলোরেতে জন্মগ্রহণ করেন। তার বাবা-মা দু’জনেই ভেলোরের ক্রিশ্চিয়ান মেডিক্যাল কলেজ এবং হাসপাতালের চিকিৎসক ছিলেন। রাধিকা অত্যন্ত সম্ভ্রান্ত পরিবারের মেয়ে।

বাবা-মা দু’জনেই পুণের নাম করা চিকিৎসক। রাধিকা নিজেও ভীষণ মেধাবী ছিলেন। পুণের ফার্গুসন কলেজ থেকে অর্থনীতি এবং অঙ্ক নিয়ে স্নাতন হন তিনি। পুণেতেই তাঁর বেড়ে ওঠা। অভিনয়-এর পাশাপাশি পড়াশোনা এবং নাচেও তিনি সমান পারদর্শী।

আট বছর ধরে রোহিণী ভাটের কাছে তিনি কত্থক শিখেছেন। অভিনয় জগৎ থেকে বারবার হাতছানি দিচ্ছিল । তাই যুক্ত হয়েছিলেন অভিনয়জগতে । একাধিক সাহসী দৃশ্যে অভিনয় করতে দেখা যায় ঠিক কথাই কিন্তু একটি ভিডিও সম্প্রতি প্রকাশিত হয়েছিল যেখানে দেখা যাচ্ছে যে কোন অভিনেতাকে কাপড় তুলে নিজের গোপনাঙ্গ দেখাচ্ছেন তিনি।

কিন্তু আদতে সেটা রাধিকা আপ্তে ছিল না । বরং ছিল অন্য কোন একজন। এবং এই ঘটনার পর তাকে যে ভুল বুঝাবুঝি হয়েছিল তার ফলে তিনি ঘরবন্দি করে নিয়েছিলেন নিজেকে । তিনি বলেছিলেন যে সংবাদমাধ্যম কি বলছে তাতে তিনি কোনদিন তোয়াক্কা করেনি । কিন্তু গাড়ির চালক এবং বাড়ির পরিচালক যখন কথা বলছে তখন তা সত্যি ভীষণ খারাপ লেগেছিল ।

Leave a Reply

Your email address will not be published.