বাংলা সিরিয়ালের যেসব নায়ক-নায়িকারা বাস্তবে স্বামী-স্ত্রী, রইলো ছবি সহ ভিডিও!

আমরা সারাদিন কাজকর্ম করার পর যখন ক্লান্ত হয়ে বাড়িতে আসি তখন সে ক্লান্তি দূর করার জন্য সাধারণত মুখ গুজি সোশ্যাল মিডিয়াতে বা টিভির পর্দায় । বাড়ির মা কাকিমারা সাধারণত নিজের ক্লান্তি দূর করে থাকে ধারাবাহিক দেখার মাধ্যমে ।

সন্ধ্যে হলে টিভির সামনে বসে পড়ে তারা তাদের প্রিয় ধারাবাহিকটি দেখবে বলে । সেই সমস্ত ধারাবাহিকে সামাজিক-রাজনৈতিক এবং সংসারের যাবতীয় ঘটনা দেখানো হয় বলে প্রতিদিনই প্রায় জনপ্রিয় হয়ে উঠছে এই সমস্ত ধারাবাহিক গুলি ।

কিন্তু ধারাবাহিকে অভিনয় করা অভিনেতা এবং অভিনেত্রী স্বামী এবং স্ত্রী সম্পর্কে অর্থাৎ আসল স্বামী এবং স্ত্রী সম্পর্কে অনেকেই জানতে আগ্রহী থাকে তাই আজকের এই প্রতিবেদন।

আজকের এই প্রতিবেদনের মাধ্যমে এমন বেশ কয়েকজন অভিনেতা এবং অভিনেত্রী স্বামী এবং স্ত্রী এর কথা বলতে চলেছি । তথাগত মুখোপাধ্যায় :- তথাগত মুখোপাধ্যায় ভারতীয় ধারাবাহিক জগতের অন্যতম একটি জনপ্রিয় মুখ।

তার পাশাপাশি ২০১৪ সালে তিনি বিবাহ করেন অভিনেত্রী দেবলীনা দত্ত কে । বর্তমানে কৃষ্ণকলি ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় চরিত্র হলো শ্যামা । সেই শ্যামার আসল নাম হলো তিয়াসা রায় । তিয়াসা রায়ের স্বামীর নাম হলো সুবান রায় ।

গত ২০১৭ সালে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। রাজা গোস্বামী যিনি বর্তমানে খরকুটো ধারাবাহিকে রূপাঞ্জনা এর চরিত্রে অভিনয় করছেন । তার স্ত্রীর নাম হল মধুবনী ঘোষ । ভালোবাসা.কম ধারাবাহিকের মাধ্যমে তাদের অভিনয় জগতে পথচলা শুরু হয় ।

সেখান থেকে তাদের সম্পর্কের সূচনা হয়। বর্তমান ধারাবাহিক জগতে এক জনপ্রিয় অভিনেতা হলেন সম্রাট মুখার্জী । একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করে রীতিমতো জনপ্রিয়তার নিরিখে তুঙ্গে অবস্থান করছে এই অভিনেতা । তার স্ত্রীর নাম হলো ময়না মুখোপাধ্যায় যিনি পেশায় একজন অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published.