আস্ত বড় গরুর সাথে মাঠের মধ্যেই তু’মুল ল-ড়া’ই বাঁদরের, তু’মু-ল ভাইরাল ভিডিও!

বিজ্ঞানের এতটাই উন্নত হয়েছে যে আমরা পৃথিবীর যেকোন মান প্রান্তের ঘটনা জেনে যেতে পারি মুহূর্তের মধ্যে এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । যেহেতু বর্তমান বাজারে সোশ্যাল মিডিয়ার চাহিদা বা রমরমা অনেকখানি বেড়েই চলেছে তাই এটিকে ব্যবসায় পরিণত করেছে অনেকে ।

অনেকে ডিজিটাল মিডিয়া হাউজ ব্যবসা শুরু করেছে যার ফলে প্রতিনিয়ত তাদের লাভের পরিমাণ বেড়েই চলেছে এবং এই সোশ্যাল মিডিয়াতে আমরা এমন কিছু ঘটনা দেখতে পাই যে সত্যিই আমাদেরকে অবাক করে তোলে বা হাসিয়ে তোলে বা আবেগপ্রবণ করে ।

তবে সম্প্রতি যে ঘটনাটি দেখা গেছে সেটা নিতান্তই একটি মজার ঘটনা। এই সোশ্যাল মিডিয়াতে কোন মানুষ নিজের প্রতিভাকে বিশ্ব দরবারে তুলে ধরতে পারে এ কথা যেমন সত্য ঠিক তেমনি সত্য যে দেশ-বিদেশের যাবতীয় খবর কিন্তু আমরা জানতে পারি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ।

অর্থাৎ আপনি এমনটা কখনই নিশ্চিতভাবে বলতে পারেন না যে কোন একটি বিষয়কে সোশ্যাল মিডিয়া তুলে ধরে । সোশ্যাল মিডিয়া পৃথিবীর আনাচে-কানাচে ছড়িয়ে ছিটিয়ে থাকা সমস্ত বিষয়গু-লি আমাদের মাধ্যমে পৌছে দেওয়ার চেষ্টা করে পৃথিবীর সকলের কাছে ।

তাইতো প্রতিনিয়ত বেড়েই চলেছে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা । এমন একটি গ্রামের দৃশ্য ফুটে উঠেছে এই সোশ্যাল মিডিয়ার যেখানে দেখা যাচ্ছে যে একটি গরুর সাথে খণ্ডযু-দ্ধ হনুমান বাকিটা বিস্তারিত জানাবো প্রতিবেদনে।

সম্প্রতি একটি ভিডিও ইউটিউবে প্রকাশিত হয়েছে বলাবাহুল্য সোশ্যাল মিডিয়ার আরো অন্যান্য প্লাটফর্মে প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে একটি গরুকে বি-রক্ত করছে বেশ কয়েকটি হনুমান ।

যার ফলে গরুটি বি-রক্ত হয়ে তাদেরকে গু-ততে যা-চ্ছে । তার পাশাপাশি দেখা যাচ্ছে যে সেই সমস্ত হনুমান গুলোকে এক বিবাহিত মহিলা খাবার দিচ্ছে এবং সে সময়ে ঘটনাটি ঘটেছে ।

কোন এক ব্যক্তি সেই মুহূর্তকে ক্যামেরাব-ন্দি করে ফেলেছে । যা পরবর্তী ক্ষেত্রে সোশ্যাল মিডিয়াতে উপস্থিত মাত্র ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয়েছে । ইতিমধ্যে ১৪ লাখের বেশি মানুষ এই ভিডিওটাকে লাইক করেছে । বেড়ে চলেছে পাশাপাশি শেয়ারের সংখ্যা ।

Leave a Reply

Your email address will not be published.