খোঁজ মিলল মিঠুন চক্রবর্তীর কাকাতো ভাইয়ের, দারুণ কায়দায় দুর্দান্ত ভাবে নাচলেন তিনি, ভাইরাল ভিডিও!

প্রতিনিয়ত বিজ্ঞানের হাত ধরে আমরা উন্নত হচ্ছি এবং প্রতিনিয়ত আমরা নিজেদের জীবনকে আলাদা মাত্রায় নিয়ে যেতে পারছি । আগেকার যুগে যে সমস্ত জিনিস গুলো আমাদের কাছে রীতিমতো দিবাস্বপ্ন এর কাছাকাছি ছিল সেই সমস্ত জিনিস গুলো আমরা এখন হাতের সামনে পেয়ে যায় ।

তার পাশাপাশি এক জায়গা থেকে অন্য জায়গায় যোগাযোগের জন্য এখন এসেছে অনেক ধরনের পদ্ধতি বা যন্ত্রপাতি যার মাধ্যমে আমরা পৃথিবীর যেকোন প্রান্তে মানুষের সাথে যোগাযোগ স্থাপন করতে পারে।

বর্তমান যুগে মানুষ আ-সক্ত হয়ে পড়ছে সোশ্যাল মিডিয়ায় এবং টিভির পর্দার উপর। যে সমস্ত ঘটনাগুলো সম্পর্কে আমরা অবগত থাকতে পারিনা সে সমস্ত ঘটনাগুলো পরবর্তী ক্ষেত্রে আমরা টিভির পর্দা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেখে থাকি ।

এ ঘটনা নতুন কিছু নয় । কিন্তু এমন কিছু মানুষ থাকে যাদের কে আমরা আদর্শ হিসেবে মেনে চলি । যেমন ধরুন বাংলার অভিনয় জগতে জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী হতে পারেন যাদেরকে আমরা আদর্শ হিসেবে মেনে চলতে পারি ।

আবার কেউ কেউ আছেন যাদের আদর্শ বলিউড বা হলিউড ইন্ডাস্ট্রি কোন নায়ক বা নায়িকা। যাদেরকে আমরা আদর্শ হিসেবে মেনে চলি তাদের জীবনযাত্রা থেকে শুরু করে স্টাইল পোশাক-আশাক সমস্ত কিছু নকল করার চেষ্টা করে থাকি মাঝেমধ্যে আমরা ।

এমন কি কথা বলার ধরণ ও সেরকম করার চেষ্টা করি । ঠিক তেমন এক চিত্র দেখা গেল এই ভিডিওর মাধ্যমে । বাংলার অভিনয় জগতে একজন জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী এবং ভিডিওতে দেখা যাচ্ছে তিনিও মিঠুন চক্রবর্তীর মতো পোশাক পড়ে বেশ কয়েকটি ডায়লগ দিয়ে ভাইরাল হয়েছে এই মুহূর্তে নেট মাধ্যমে।

একদমই ঠিক শুনেছেন । সম্প্রতি যে ভিডিওটি দেখা যাচ্ছে সেখানে দেখা যাচ্ছে অবিকল মিঠুন চক্রবর্তীর মতন দেখতে ব্যক্তি তার সিনেমার কিছু ডায়লগ অনর্গল বলে যাচ্ছে এবং অভিনয় করে যাচ্ছেন তার সাথে ।

ইতিমধ্যে তার সে ভিডিওটি প্রায় তিরিশ লাখের বেশি মানুষ দেখে ফেলেছে । এসেছে প্রচুর মন্তব্য । তার পাশাপাশি সময়ের সাথে সাথে বেড়ে চলেছে শেয়ারের সংখ্যা । অর্থাৎ আপনার থেকে অনুমান করতে পারছেন যে কতখানি জনপ্রিয়তা পেয়েছে ওই ব্যক্তি মুহূর্তের মধ্যে ।

Leave a Reply

Your email address will not be published.