দিলীপ কুমারের মরদেহ হাসপাতাল থেকে বাড়ি আনা হল, চলছে শ্রদ্ধাজ্ঞাপন! রইল ছবি ও ভিডিও

বুধবার সকাল সাড়ে ৭টা নাগাদ মুম্বইয়ের হাসপাতালে প্রয়াত হন কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমার। দীর্ঘ দিন ধরেই বয়সজনিত অসুস্থতায় ভুগছিলেন দিলীপ। মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালের আইসিইউ-তে ভর্তি ছিলেন তিনি।

কিছুদিন আগেও হাসপতালে থেকে বাড়ি ফেরেন, এরপর ফের অসুস্থ হন। শেষ রক্ষা হয়নি। শেষে ৯৮ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। এদিন, তার শেষ সময়ে স্ত্রী সায়রা বানু পাশে ছিলেন।

১৯২২ সালে পাকিস্তানের পেশোয়ারে জন্মগ্রহণ করেন দিলীপ কুমার,পরবর্তীতে নামকরণ হয় দিলীপ কুমার। এদিন দিলীপ কুমারকে শেষ শ্রদ্ধার্ঘ জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এবং অমিতাভ বচ্চন থেকে শুরু করে অন্যান্য তারকা। বলিউডের এমন ইন্দ্রপতনে ভেঙে পড়ে গোটা বলিউড। প্রায় তিন দশক আগে বলিউডকে বিদায় জানিয়েছিলেন দিলীপ কুমার, এবারে ধরণী থেকে বিদায় নিলেন তিনি।

১৯৯৮ সালে শেষবার সিনেমায় অভিনয় করেন এই কিংবদন্তি অভিনেতা, এরপর তাকে আর দেখা যায় নি। সূত্রের খবর শ্বাসকষ্ট জনিত সমস্যায় ভুগছিলেন তিনি, শেষে এই লড়াই থেকে শেষ বিদায় নেন।

ইতিমধ্যে দিলীপকুমারকে হাসপাতাল থেকে আনা হয়েছে তার নিজের বাড়িতে। চলছে শ্রদ্ধাজ্ঞাপন। ইতিমধ্যে উপস্থিত হয়েছেন আরেক কিংবদন্তি অভিনেত্রী শাবানা আজমি। আজ বিকেল ৪ টের সময় তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে। দেখুন ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Leave a Reply

Your email address will not be published.