‘বাজে স্বভাব কোনোদিন যাবে না’, কিসের ইঙ্গিত দিলেন কাঞ্চনের চর্চিত প্রেমিকা শ্রীময়ী!

শ্রীময়ী চট্টরাজ, বেশ কিছুদিন ধরে সংবাদমাধ্যমের হেডলাইন থেকে তিনি যেন আর সরতেই চাইছিলেন না। তার নাম উঠে এসেছিল কাঞ্চন মল্লিকের সাথে অবৈধ সম্পর্কে জড়ানোর ঘটনাকে সামনে রেখে।

হঠাৎই প্রকাশ্যে এসেছিল কাঞ্চন মল্লিক এর সাথে শ্রীময়ী চট্টরাজের রয়েছে অবৈধ সম্পর্ক। এর জন্য কাঞ্চন মল্লিকের স্ত্রী পিংকি বন্দ্যোপাধ্যায় আইনের দ্বারস্থ হয়েছিলেন। দ্বারস্থ হয়েছিলেন শ্রীময়ী চট্টরাজ ও।

তবে এই ঘটনাকে সম্পূর্ণ গুজব বলে উড়িয়ে দেন শ্রীময়ী। তিনি তার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে জোর গলায় বলেন তিনি নির্দোষ। তার কথায় ‘ আমরা অভিনয় করে বলে, এত সস্তা, ঘর ভাঙানি?’

সেই ভিডিওতে তিনি কাঞ্চন মল্লিক কে তার দাদা তথা মেন্টর বলেও দাবি করেছিলেন। তবে সম্প্রতি তিনি পোস্ট করেছেন ‘ আমার এ বাজে স্বভাব কোনদিন যাবে না ‘ । কিন্তু শ্রীময়ী কোন দিকে ইঙ্গিত করলেন ?

তাহলে কি তিনি ইঙ্গিত করতে চাইছেন কাঞ্চন মল্লিকের দিকেই? সাধারণত ইনস্টাগ্রামে তিনি উঠতে বসতে পোস্ট করে থাকেন। তবে কাঞ্চন মল্লিকের সাথে এভাবে অবৈধ সম্পর্কে জড়ানোর পর তার নাম উঠে আসলে, মানসিকভাবে বিপর্যস্ত হয়েছিলেন তিনি।

ফলে সেভাবে আর তাকে ইনস্টাগ্রামে দেখাও যায়নি। তিনি তার ভিডিওতে বলেছিলেন ‘ আমি খুব সাধারণ পরিবারের মেয়ে, আমার কোন ব্যাকবোন নেই, আমি প্রথম আমার পরিবার থেকে যে এই অভিনয় জগতের সাথে যুক্ত, আমার পরিবার এত লাইমলাইট, এত শিরোনাম দেখে অভ্যস্ত নন।

সুতরাং আপনারা প্লিজ এরকম কুৎসিত রচনা ডাটা বন্ধ করুন। ‘ সম্প্রতি তার জন্মদিন গেছে, সেই জন্মদিনে কাঞ্চন মল্লিক গত ১০ বছরের মতো এ বছরও তাকে শুভেচ্ছা বার্তা জানিয়ে বলেছিলেন ‘ তোমার মঙ্গল হোক ‘।

সেই জন্মদিন পালন করতেই শ্রীময়ী কলকাতা থেকে গিয়েছিলেন সুদূর বর্ধমানে তার দিদির বাড়িতে। সেখানেই তিনি সকালে বাউল গান এবং বিকালে বিলিতি কায়দায় জন্মদিন উদযাপন করেছিলেন। সেই ছবি ও শেয়ার করে নিয়েছিলেন ইনস্টাগ্রামে।

এবার তিনি হাজির হলেন লাল সাদা শাড়িতে একগাল সিঁদুর মেখে, কিছু ফটোর মাধ্যমে একটি ভিডিও বানিয়েছেন তিনি, ব্যাকগ্রাউন্ডে বেজে চলছে ‘ আমার এই বাজে স্বভাব কোনদিন যাবে না।’

পৃথ্বীরাজ রেহান জুটির ভাইরাল এই গান বেছে নিয়ে সাবেকি সাজেই অনুরাগীদের উদ্দেশ্যে আরও বার্তা দিলেন তিনি- ‘ চোখে চোখে কথা হবে, ঠোঁটে ঠোঁটে নাড়া দেবে, ভালোবাসাবাসি আর হবে না, শত রাত জাগা হবে।’ গত ২ রা জুলাই তিনি কালো স্লিভলেস গ্রাউনে অনুরাগীদের কাছে ধরা দিয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published.