সালমান ও শাহরুখ খানের সাথে একই মঞ্চে গান গেয়ে মা’তালেন রানু মন্ডল, গান শুনে অবাক শাহরুখ, ভাইরাল ভিডিও!

এবার মন জয় করলেন সালমান খান এবং শাহরুখ খানের কিন্তু কে ? যিনি এদের মন জয় করলেন তিনি আর কেউ নন বরং ২০১৯ সালে হঠাৎ করে রাতারাতি স্টার হয়ে যাওয়া রানাঘাটের স্টেশনে থাকা রানু মন্ডল ।

একদমই ঠিক শুনেছেন ২০১৯ সালে প্রতিদিনকার মত নেই তিনি রানাঘাট স্টেশন চত্বরে গান ধরেছিলেন লতামঙ্গেসকারের এক পেয়ার কা নাগমা হে । হঠাৎ করে অতীন্দ্র বলে এক পথযাত্রী তার সেই গানটি কে রেকর্ড করেন এবং পরবর্তী ক্ষেত্রে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন ।

অসম্ভব ভাবে সেই গানটি রাতারাতি ভাইরাল হয়েছে এবং লাইমলাইটে কেন্দ্রবিন্দুতে চলে আসে রানাঘাটের রানু মন্ডল । তার পরের ইতিহাস আমরা প্রত্যেকেই জানি। রানাঘাটের রানু মন্ডল রাতারাতি এতটা জনপ্রিয়তা পেয়েছিল যে বলিউড থেকে তাকে গান করার সুযোগ দেওয়া হয়েছিল ।

হিমেশ রেশমিয়ার দৌলতে তিনি তেরি মেরি কাহানি গানটি গেয়েছিলেন । যেটি সেইসময় পাড়ার পুজো মণ্ডপ থেকে শুরু করে জন্মদিনের পার্টি বা যেকোনো অনুষ্ঠানে শোনা যাচ্ছিল অর্থাৎ এর থেকে আপনি আমন্ত অনুমান করতে পারেন যে সেই মুহূর্তে তেরি মেরি কাহানি ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছিল ।

কিন্তু হঠাৎ করে রানাঘাটের রানু মন্ডল অগোচরে হারিয়ে যায় । তার কারণও আমরা প্রত্যেকে জানি। যেহেতু খুব অল্প সময়ের মধ্যে রানাঘাটের রানু মন্ডল পেয়েছিল অধিক জনপ্রিয়তা নাম যশ খ্যাতি টাকাপয়সা তাই তার মধ্যে জন্মেছিল প্রচুর পরিমাণে অহংকার ।

এবং এই অহংকার দৌলতে তিনি তার অনুরাগীদের সাথে দু-র্ব্যবহার করতে শুরু করেন ।এমনকি সাংবাদিকদের সাথে একই কাজ কর্ম করেন । যার ফলে মানুষ আবার তাকে অপছন্দ করতে শুরু করেন । এবং তার জায়গা হয় যেখান থেকে তিনি উঠে এসেছিলেন অর্থাৎ রানাঘাট স্টেশন চত্বরে।

কিন্তু এবার সেই রানু মন্ডল তার নিজের কন্ঠ দিয়ে জয় করে নিলেন শাহরুখ খান এবং সালমান খানের মন। সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে যেখানে দেখা যাচ্ছে যে নেহা কাক্কারের মিলে হো তুম হামকো গানটি নিজের ভঙ্গিমায় গাইছে রানু মন্ডল ।

এবং এক কনসার্টের উপস্থিত রয়েছে শাহরুখ খান এবং সালমান খান । যারা তাদের গান শুনে রীতিমতো মন্ত্রমুগ্ধ । হাততালি দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন তাকে । কিন্তু আদতে ঘটনাটি সেরকম নয় ।এটি একটি সম্পূর্ণ এডিট করা ভিডিও ।ইতিমধ্যেই প্রায় ২৭ মিলিয়ন মানুষ দেখে ফেলেছেন । আড়াই হাজার মানুষ তাদের ভালো লাগার কথা ।

Leave a Reply

Your email address will not be published.