ব্রিজের নিচ দিয়ে স্পিডে যাচ্ছিল বড় দশ চাকা গাড়ি, ব্রিজটি নিচু হওয়ায় ঘটলো বি’প’ত্তি, ভাইরাল ভিডিও!

প্রতিনিয়ত রাস্তাঘাটে নতুন নতুন যানবাহনের আবির্ভাব ঘটতে দেখা যাচ্ছে এবং তার সাথে সাথে ম-র্মা-ন্তিক দুর্ঘ-ট-না ও কিন্তু ঘটে চলেছে । তার পাশাপাশি সমাজের অগ্রগতিতে বিভিন্ন যানবাহনের আবিষ্কার হয়েছে বেড়েছে কল-কারখানা ।

সেইমতো পরিবহন ব্যবস্থা উন্নত হয়েছে । রাস্তাঘাট তৈরি হয়েছে কিন্তু তাতেও কমেনি বি-পদ । কারণ আমরা যত আধুনিকতার দিকে এগিয়ে চলেছি ততই যেন বি-পদ আমাদেরকে গ্রাস করে চলেছে অগোচরে ।

আর সেই সমস্ত কিছু অপেক্ষা করলেই ঘটতে পারে বড় দু-র্ঘট-না ঠিক যেমন এখানে ঘটেছে। যেহেতু পৃথিবীর প্রায় অধিকাংশ মানুষ এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার উপর নির্ভরশীল অর্থাৎ নিত্যদিনের যাবতীয় খবর যেকোনো ধরনের খবর পেতে মানুষ

খবরে বা খবরের কাগজে নয় বরং মুখ গুজে সোশ্যাল মিডিয়াতে সেই সময় দাঁড়িয়ে এই ধরনের ভিডিওগুলি মাঝেমধ্যেই উঠে আসে যা আমাদেরকে অবাক এবং হতভম্ব করে তোলে । তার পাশাপাশি সেখান থেকে শিক্ষা নেওয়া উচিত আমাদের ।

এবং এই ভুল পুনরায় না করা দরকার। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও প্রকাশিত হয়েছে এবং বলাবাহুল্য ভাইরাল হয়েছে সেখানে বেশ কয়েকটি দৃশ্য একসাথে একত্রিত করা হয়েছে ।

সেখানে দেখানো হয়েছে কয়েকটি ট্রাক যাদের উচ্চতা বেশি তারা রাস্তা দিয়ে পারাপারের সময় অর্থাৎ কোন ব্রিজের তলা দিয়ে পারাপারের সময় তাদের ট্রাকের উপরিভাগের অংশ সাথে ধাক্কা লেগে যায় ওই ব্রিজের ।

যার ফলে ঘটে বড়সড় দু-র্ঘ-টনা এবং এটি একটি মাত্র ট্রাকের ক্ষেত্রে হয়েছে তেমনটা নয় । প্রায় চালকরা উচ্চতা না বুঝে ওই ব্রিজের মধ্যে দিয়ে ট্রাক কে পার করার জন্য এগিয়ে যায় । যার ফলে ঘটে এই দুর্ঘটনা ।

মুহুর্তের মধ্যে ভাইরাল ভিডিওটি । ছড়িয়ে পড়েছে নির্ধনিয়ার প্রতিটি আনাচে-কানাচে । ইতিমধ্যে অনেকে দেখে ফেলেছে সে ভিডিও । তার পাশাপাশি মন্তব্যে উঠে এসেছে বিভিন্ন ধরনের প্রশ্ন।

Leave a Reply

Your email address will not be published.