বড় ঈগল ও দুই মুরগীর মধ্যে তু-মুল ল-ড়াই, এক কা-মড়েই মুরগীকে মা-রলো ঈগল, ভাইরাল ভিডিও!

সোশ্যাল মিডিয়া অর্থাৎ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিনিয়ত আমরা নানান ধরনের ফটো এবং ভিডিও ভাইরাল হতে দেখি। সাধারণত ব্যাক্তি বিশেষের ওপর নির্ভর করে এই ভাইরাল ভিডিও গুলো শেয়ার করা হয়।

সোশ্যাল মিডিয়া বলতে আমরা সাধারণত ফেসবুক, টুইটার, মেসেঞ্জার, ইনস্টাগ্রাম, হোয়াটসঅ্যাপ, ইউটিউব প্রভৃতি প্লাটফর্ম গুলিকে বুঝে থাকি। এই প্লাটফর্মগুলোর সাহায্যে আজকাল খুব দ্রুত মানুষের মধ্যে ইন্টারনেটের ব্যবহার ছড়িয়ে পড়ছে।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা একটি সাধারণ ভাইরাল ভিডিও সম্পর্কে আলোচনা করবো।এই ভাইরাল ভিডিওতে এমন কিছু ঘটনা আপনারা দেখতে পাবেন যা হয়তো কখনোই খালি চোখে দেখা সম্ভব নয়।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে একটি জঙ্গলাকীর্ণ অঞ্চলে একটি মুরগি তার কয়েকটি বাচ্চা নিয়ে ঘুরছে। আচমকাই সেখানে উপস্থিত হয় একটি ঈগল পাখি। এরপর সে মুরগির বাচ্চাদের আ-ক্রম-ণ করতে গেলে মা মুরগি প্রতিরোধ জানায়।

এরপরেই মা মুরগি এবং ঈগল পাখির মধ্যে দারুন ল-ড়া-ই শুরু হয়। ভিডিওতে তাদের ল-ড়া-ই সকলকেই অবাক করে রেখে দিয়েছে। দেখা যাচ্ছে ঈগল পাখি এবং মুরগির লড়াই চলার সময় আচমকাই সেখানে একটি স্থানীয় শিশু এসে উপস্থিত হয়।

এভাবে মুরগির বাচ্চা দের ঈগলের আ-ক্র-ম-ণের মুখে পড়তে দেখে ঐ শিশুটি এসে তাদের প্রাণ বাঁচায়। রীতিমতো ঈগল পাখি কে লাঠি দিয়ে তাড়িয়ে হাতে ধরে ছেড়ে দিয়ে আসে।

যাতে কোন রকম ভাবেই মুরগির বাচ্চাদের ক্ষতি না হয় তাই তাদেরকে নিয়ে নিজেদের বাড়িতে চলে যেতে দেখা যায় ওই শিশুকে। চাইলে মানবিকতার নজির সৃষ্টি করা এই অসাধারণ ভাইরাল ভিডিওটি আপনারা দেখে আসতে পারেন। রইল ভিডিও।

Leave a Reply

Your email address will not be published.