ঠি’করে বেরিয়ে আসছে বিশেষ অঙ্গ, সুপার হ-ট লুকে আসলেন অভিনেত্রী শ্যামা, ভাইরাল ভিডিও!

চলচ্চিত্রের মতন এখন সমানতালে জনপ্রিয় বাংলা ধারাবাহিক গুলি।সন্ধ্যে নামলেই অন্দরমহলে মা-দিদিমারা টিভির সামনে চলে আসেন এই ধারাবাহিক গুলি থেকে প্রাপ্ত মনোরঞ্জন উপভোগের জন্য।

ফলস্বরূপ বাংলা ধারাবাহিক গুলির জনপ্রিয়তা ক্রমশ বেড়েই চলেছে।আর তার সাথে সাথেই বাড়ছে এর সঙ্গে জড়িত তারকাদের পপুলারিটি।আজকের এই প্রতিবেদনে আমরা বলবো জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কৃষ্ণকলির শ্যামা এর কথা।

তার আসল নাম তিয়াসা। পর্দায় যেমন সে মিস্টি স্বভাবের বাস্তবেও সে ঠিক ততটাই মিষ্টি। নিত্যনতুন ফটোশ্যুটের মাধ্যমে তিনি নেট দুনিয়া মাতিয়ে রেখেছেন।২০১৭ সালে অভিনেতা সুবান রায়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিয়াসা।

অভিনয় নিয়ে ব্যস্ত থাকলেও সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ এই অভিনেত্রী। সম্প্রতি তার শেয়ার করা একটি ছবি ভাইরাল হলো ইনস্টাগ্রামে। ছবিটিতে তিয়াসাকে নীল রঙের একটি খোলামেলা পোশাকে দেখতে পাওয়া যাচ্ছে।

এই পোশাকে তার ক্লিভেজ পরিষ্কারভাবে দৃশ্যমান।যার ফলস্বরুপ অভিনেত্রীকে নেটিজেনদের কটাক্ষের মুখে পড়তে হয়েছে।অনেকেই তার এই ছবি দেখে তাকে মদন মিত্রের সঙ্গিনী বলে কটাক্ষ করেছেন।

প্রসঙ্গত বেশ কিছুদিন ধরেই ভোটের ফলাফল প্রকাশ পাওয়ার পর থেকেই মদন মিত্রের সাথে দেখা যাচ্ছিল অভিনেত্রীকে। তাই তার এই বোল্ড ছবি প্রকাশ্যে আসতেই সকলে তাকে তীর্যক মন্তব্য করতে শুরু করে দিয়েছেন। যদিও এসব কিছুতেই পাত্তা দেননি তিয়াসা। তিয়াসার এই ভাইরাল ছবিটি চাইলে আপনারাও দেখে আসতে পারেন। রইল বিস্তারিত।

Leave a Reply

Your email address will not be published.