মায়ের কোলে ছোট্ট কেশব, ছেলের প্রথম রথযাত্রায় সঙ্গী রাজা-মধুবনী, রইল ছবি

স্টার জলসা চ্যানেলে ‘ভালোবাসা ডট কম’ ধারাবাহিকে ‘ওম তোড়া ‘ হয়ে যে যাত্রা শুরু করেছিলেন রাজা ও মধুবনী। এখন তারা আর দুই নয়, দুইয়ে মিলে তিন হয়ে গিয়েছে। সদ্য এই দম্পতির ঘরে এসেছে কেশব।

এই ফুটফুটে পুত্র সন্তানকে নিয়েই এখন দিন কাটছে মধুবনীর। তাকে নিয়েই সোশ্যাল মিডিয়ায় ছবি, ভিডিও শেয়ার করেছেন। বর্তমানে অভিনয় জগৎ থেকে বিরতি নিয়েছেন অভিনেত্রী। বাড়িতে ছেলের সঙ্গেই সারাটা দিন কাটাচ্ছেন তিনি।

সঙ্গ দেন রাজা গোস্বামীও। গতকাল ছিল সোজা রথ যাত্রা। এদিন জগন্নাথ, বলরাম, সুভদ্রা মাসির বাড়ি যান। হিন্দুদের কাছে এই রথ যাত্রা এক জনপ্রিয় উৎসব। করোনার‌ জন্য অনেক রথের রসিতে টান পড়েনি,

শুধুমাত্র পুরীতে নিয়ম নিষ্ঠা মেনে পালিত হয় এই মহা উৎসব। পাড়ায় পাড়ায় ছোট ছোট ছেলেমেয়েদের ঢল সেভাবে চোখে পড়েনি। খুব কম বাচ্চারা তাদের রথ সাজিয়ে ঘোরাঘুরি করেছে।

রথ নিয়ে না ঘুরতে পারলেও মানুষ জিলিপি, পাঁপড় ভাজা খেতে ছাড়েনি।এবার ছবিতেও ধরা পড়লো রাজা-মধুবনীর জিলিপি পাঁপড় খাওয়ায় ছবি। ছেলেকে কোলে নিয়ে মধুবনী দাড়িয়ে, পাশে রাজা একটা ইয়া বড় জিলিপি কামড় দিচ্ছেন।

প্রতিবছর দুজন মিলেই সব অনুষ্ঠান পালন করতেন। এবারে দুইয়ে মিলে তিন। ছেলের নামও রেখেছেন ভগবান শ্রী কৃষ্ণের নাম অনুসারে। তাই কেশবকে বুকে নিয়েই পালন করলেন শুভ রথ যাত্রা।

এদিন তিনজনের ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী লেখেন, “আজ আমাদের ছোট্ট মিষ্টি জগন্নাথের সঙ্গে রথ যাত্রা বেশ ভালই কাটলো…….” শেষে জানতে চান কার কেমন কাটলো আজকের দিন।

Leave a Reply

Your email address will not be published.