Sara Ali Khan: সারার কপালে লাল সিঁদুরের টিকা! নয়া অবতারে লাইম লাইট কাড়লেন নবাব কন্যা

কামাক্ষা পুজো দিতে গেলেন অভিনেত্রী সারা আলি খান (Sara Ali Khan)। রবিবার অসমের কামাখ্যা মন্দিরে পুজো দিয়ে সেখানকার বেশ কিছু ছবি আপলোড সোশ্যাল মিডিয়ায়।

অসম গুয়াহাটির এই মন্দির সতীপীঠ হওয়ায় হিন্দুদের কাছে অন্যতম তীর্থক্ষেত্র। এদিন সাদা কুর্তি পাজামা আর আসামের বিখ্যাত পারস্পারিক পোশাক গামছা পরনে দেখা গেল সারার।

মন্দিরে পুজো দেওয়ার পর সেখানকার বেশ কিছু ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় আপলোড করে সারা লিখলেন, ‘#Peace #gratitude #blessed’। ছবিগুলি সারা নিজের ইনস্টাগ্রামে পোস্ট করার পর থেকেই উঠেছে নানান বিতর্ক,

মুসলিম হয়ে কেন হিন্দু মন্দিরে প্রবেশ করলেন সারা সেই নিয়ে শুরু হয়েছে নানা মুনির নানা মত! হিন্দু মন্দিরের সারার প্রবেশ মানতে পারেননি অনেকেই, ছবিগুলির মন্তব্য বক্সে চলছে নানান কুৎসিত আক্রমণও।

পাশাপাশি নবাব কন্যাকে ভালোবাসাও জানিয়েছেন অনেকে। অনেকেই লিখেছেন, ‘তোমাকে আসামি স্বাগত, লাভ ফ্রম অসম’।করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ার পর বন্ধ হয়ে গিয়েছিল কামাখ্যা মন্দির।

তবে ৩০ জুন থেকে করোনার সমস্ত প্রোটোকল মেনে আবার দর্শনার্থীদের জন্য খুলে দেওয়া হয়েছে মন্দিরটি। এদিন সইফকন্যা নিজের ইনস্টাগ্রামে অসমের আরো কিছু ছবি আপলোড করে।

ছবিগুলিতে অসম পুলিশ কমেন্ডো ব্যাটেলিয়ানের পোশাকে দেখা গিয়েছে সারাকে। পরনে কালো পোশাক ব্যাটেলিয়ানের সাথে অনুশীলনে অংশ নিয়েছেন সারা। সারার এই ছবিগুলি বিশেষভাবে নজর কেড়েছে নেটিজেনদের।

মুহূর্তের মধ্যেই ছবিগুলি হয়েছে ভাইরাল। শোনা যাচ্ছে ব্ল্যাক উইডো’র বলিউড রিমেকের শ্যুটিংয়েই অসমে রয়েছেন সারা। পাশাপাশি খুব তাড়াতাড়ি অক্ষয় কুমার ও ধানুষের সঙ্গে ‘অতরঙ্গি রে’ ছবিতে দেখা যাবে সারাকে। মার্চে শেষ হয়ে গিয়েছে ছবির কাজ।

Leave a Reply

Your email address will not be published.