নাটোরে সাতদিন না খেয়ে ম্যারাডোনার মৃ’ত্যুশো’ক পালন ভক্তের!

Sabbir Rahman 0

না’টো’রের বা’গাতিপা’ড়ায় কিং’বদন্তি ফু’টবলার ম্যারা’ডোনার মৃ”ত্যুতে খা’ওয়া দাওয়া বন্ধ করে সা’তদিনের শোক পালন করছেন এক মু’দি দোকা’নদার। রুহু’ল আ’মিন সর’কা’র বাবু না’মে ও’ই ব্য’ক্তি কা’লো ব্যা’জ ধা’রণ করে কা’লো পতা’কা উ’ত্তোলন করেন। বুধবার (২৫ নভেম্বর) থে’কে তি’নি এ’ই’ শোক পা’ল’ন ক’র্মসূচি নি’য়েছেন।

সরে’জমিন সোম’বার গিয়ে দেখা যায়, রু’হুল আমিন সরকার বাবু কালো ব্যাজ ধারণ করে রয়েছেন। তার দো’কানে প্রি’য় ফুটব’লারে মৃ”ত্যুতে সাতদিনের শোক পাল’নের ব্যানার, কালো পতাকা উ’ত্তোলন এবং আর্জেন্টিনার পতাকা উত্তোলন করে রেখে’ছেন। একই স’ঙ্গে সবার ওপরে বাংলাদেশের জা’তীয় পতাকাও উ’ত্তোলন করে রেখেছেন। এ সময় তার সঙ্গে কথা হয়।

রু’হুল আমিন সরকার বাবু জানান, আ’র্জেন্টা’ইন কিংব’দন্তি ফু’টবলার দিয়েগো ম্যা’রাডোনার মৃ ‘ত্যুতে তিনি সাতদিন শোক পালনের সি’দ্ধান্ত নেন। এদিন থেকে তিনি ভাত, মাছ ও মাংস খাওয়া বন্ধ রেখেছেন। মঙ্গলবার দুপুরে ম্যা’রাডোনার আ”ত্মার শা’ন্তি কামনার মধ্য দি’য়ে শো’ক পাল’নের ক’র্মসূচি শেষ করার কথা র’য়েছে।

স্থানীয়রা জানা’ন, দো’কানি বাবু ম্যা’রাডোনা ভ’ক্ত। তিনি প্র’ত্যেক বি’শ্ব’কাপের সময় দোকান থেকে তার বা’ড়ি পর্যন্ত এক কিলো’মিটা’র আ’র্জে’ন্টিনার পতা’কা টানান। এছাড়াও আ’র্জেন্টিনার ‘ম্যাচের দিনে তিনি দর্শকদের জন্য বি’শেষ খা’বারের ব্যবস্থা ক’রেন। ম্যা’রাডো’না’র মৃ’ ত্যুতে তি’নি ভে’ঙে পড়ে’ছেন।

Leave a Reply

Your email address will not be published.