হটাৎ কোল আলো করে পুত্র সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী শ্রাবন্তী, ভাইরাল একরত্তির ছবি!

বাংলার অভিনয় জগতে তাঁর অবদান রয়েছে অনেকখানি একাধিক বড় পর্দা এবং ছোটদের অভিনয় করে রীতিমতো জয় করে নিয়েছেন দর্শকদের মন । এখনো তার অনুরাগী সংখ্যা নেহাত কম নয় ।

বরং এমনটা বলা যেতেই পারে যে প্রতিনিয়ত যিনি বাড়িয়ে চলেছে তার ফ্যান ফলোয়ার্স সংখ্যা ইনস্টাগ্রামে । অভিনেত্রী শ্রাবন্তি জন্ম দিলেন ছোট্ট একটি ফুটফুটে পুত্রসন্তানের । যদিও তার প্রেগনেন্সির কথা তিনি বেশ কিছুদিন আগেই জানিয়েছিলেন তার ইনস্টাগ্রামে মাধ্যমে ।

তার পাশাপাশি ছবিও তুলে ধরেছিলেন সকলের উদ্দেশ্যে । তবে আর অপেক্ষা নয়। চার দিন আগে ছোট্ট একটি পুত্র সন্তানের জন্ম দেন শ্রাবন্তী।নিজের ইন্সটাগ্রামে ছেলের আঙুলের সাথে নিজের আঙুলের একটি সুন্দর ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন।

আর ক্যপশানে বীরপুরুষের পঙ্কতি লিখেছেন,’আমি যেন তোমায় বলছি ডেকে, ‘আমি আছি, ভয় কেন মা করো ! ‘সাথে আরো লিখেছেন,আমার ‘বীরপুরুষ’ ০৭/০৭/২০২১ মায়ের কোলে এসে সমানে অভয় দিয়ে চলেছে।

এরপরই মনামী ঘোষ, সুদীপ্তা, রণজয়ের মতো তারকারা শুভেচ্ছা জানিয়েছেন। অন্যান্য অনুগামীরাও ভালোবাসা জানিয়েছেন। মা ও ছেলে সম্পূর্ণ সুস্থ আছেন।জাজমেন্টাল ডে , নকশালের মতন একাধিক দুর্ধর্ষ ছবিতে অভিনয় করছেন তিনি ।

আপনি যে শ্রাবন্তীর কথা ভাবছেন শ্রাবন্তী কিন্তু তিনি নন । এনার নাম শ্রাবন্তী বন্দ্যোপাধ্যায় । একদম ঠিক শুনেছেন শ্রাবন্তী বন্দ্যোপাধ্যায় কয়েক বছর আগে রঞ্জন বন্দ্যোপাধ্যায় কে বিয়ে করেন । কর্মসূত্রে রঞ্জনবাবু এখন বর্ধমানের ।

কারণ তিনি পেশায় একজন স্কুল শিক্ষক অপরদিকে কাজের সূত্রে শ্রাবন্তী থাকেন কলকাতাতে । কিন্তু দীর্ঘ লকদাউনে রঞ্জন এবং শ্রাবন্তী একসাথে থাকার সুযোগ পেয়েছে । এবং তারা সিদ্ধান্ত নেয় যে দুই থেকে তিন সদস্যবিশিষ্ট পরিবার হওয়া যেতে পারে এবং গত অক্টোবর মাসে প্রথম প্রেগনেন্সির কথা জানান তিনি ।

নিজের প্রেগিনেন্সির শেষ পর্যায়ে এসে বেবিবাম্প নিয়ে একাধিক নতুন ফটোসেশান করতে ভোলেননি অভিনেত্রী। সেই সমস্ত ছবি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করে হ্যাশট‍্যাগ দিয়ে ‘মাই প্রেগন‍্যান্সি জার্নি’ লিখেছিলেন। ছবি শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ায়।

Leave a Reply

Your email address will not be published.