অবশেষে বিশাল বড় সুখবর দিলেন টালিউড অভিনেতা অঙ্কুশ

Sabbir Rahman 0

দীর্ঘদিন প্রেমের পর এবার কি বি’য়ের পিঁ’ড়িতে অঙ্কুশ-ঐন্দ্রিলা? টুই’টে মিলল আভাস টালি’উডের এক জ’নপ্রিয় জুটি অঙ্কুশ-ঐন্দ্রি’লা। তাঁদের প্রেম দী’র্ঘদিনের। টলিপাড়ার সকলেই জা’নেন তাঁদের সম্পর্কের কথা।

অবশ্য সম্প’র্কে’র কথা লু’কিয়ে রা’খেননি এই জুটি। তবে এতদিন হয়ে যাবার পর তাঁর অনু’গামী’দের মনে এক’টাই প্রশ্ন’ চল’ছে যে কবে সাত পাকে বাঁ’ধা পড়’বেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা?

সম্প্রতি ব্যা’চেলর থেকে বিবা’হিত তক’মা পে’য়ে’ছেন টালিউডের আ’রেক জন’প্রিয় অভিনে’তা অ’নির্বাণ ভট্টাচার্যের। তিনি তাঁর দীর্ঘ’দি’নের বান্ধ’বী মধু’রিমা’র সঙ্গে বিয়ের পিঁ”ড়িতে বসে’ছেন অভি’নেতা।

টালিউডের ‘খোকাকে অ’ন্যান্য সেলে’ব’দের মতো শু’ভেচ্ছার বার্তা দি’য়ে’ছেন অ’ঙ্কুশ ও। আর অ’ঙ্কুশের এই টু’ইট ঘিরেই শুরু হ’য়েছে জো’র জ’ল্পনা। তাহলে কি খুব শী’ঘ্রই বিয়ের পিঁ’ড়িতে বসতে চলে’ছেন এই জুটি!

টুইটে অ’ঙ্কুশ লিখে’ছেন, “তো’মাকে দেখে আমি ঠিক করলাম আমিও সেরে ফেলি। শীঘ্রই যোগ দিচ্ছি তো’মার দলে। তোমার রিয়া’ল লাই’ফের মাল’তীকে’ নিয়ে সা’রা’জীবন সুখে থেকো।”

আর এরপরেই শোনা যাচ্ছে যে আ’গামী ব’ছরের শুরুর দিকেই বিয়ে করতে পারেন এই জুটি। কা’জের সু’বি’ধার জন্য এবার বি’য়ের কথা ভাবছেন অভিনে’তা। তবে এখনও সব’কিছু ঠিক হয়নি। ই প’রিবা’রের সঙ্গে কথা’বা’র্তার পরই সে’সব পরি’ক’ল্পনা হবে বলে শো’না গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published.