বিয়ে করতে আমার ভীষণ ভয় লাগে: আইরিন

র‌্যাম্প মডেলিং থেকে বড়পর্দায় পা রেখেছেন আইরিন সুলতানা। অভিনয় গুণে জায়গা করে নিয়েছেন ঢালিউডে। যদিও মডেলিং থেকে সিনেমার যাত্রা খুব মসৃণ ছিল না তার।

‘ভালোবাসা জিন্দাবাদ’ সিনেমায় অভিনয় করে বড়পর্দায় অভিষেক হয়েছিল আইরিনের। তারপর অভিনয় করেছেন অনেক সিনেমায়। সম্প্রতি ‘ব্ল্যাক লাইট’ শিরোনামের একটি সিনেমায় কাজ শেষ করেছেন আইরিন।

আর মুক্তির অপেক্ষায় আছে ‘গন্তব্য’ সহ বেশ কয়েকটি সিনেমা। এছাড়া ফেব্রুয়ারি মাস থেকে একটি ওয়েব সিরিজের চিত্রায়ণে ব্যস্ত থাকবেন তিনি। আলাপকালে এমনটাই জানিয়েছেন আইরিন।

ক্যারিয়ারের শুরু থেকে পোশাকের ব্যাপারে সাহসী এই অভিনেত্রীকে এরইমধ্যে একাধিক খোলামেলা ছবিতে দেখা গেছে। পোশাক বিতর্কও তার পিছু ছাড়েনি। যদিও সেসব বিতর্ক কখনোই কানে তোলেননি তিনি।

বরং পোশাকে স্বাধীনতা ও কমফোর্টকেই গুরুত্ব দিতে পছন্দ করেন। রিলের লাইফটা তো বেশ এগোচ্ছে, রিয়েল লাইফ নিয়ে নায়িকার ভাবনা কী? কবে বিয়ে করছেন? কাউকে কি মন দিয়েছেন?

এসব প্রসঙ্গেই এক সাক্ষাৎকারে আইরিন বলেন, ‘বিয়ের জন্য কোনও চাপ নেই। এ বছর ফ্রি থাকবো। ২০২২ সালে পরিবার থেকে বিয়ের চাপ আসতে পারে। আমার সেরকম কোনও বয়ফ্রেন্ড নেই। আর এসব নিয়ে আমি কোথাও কিছু

বলতেও চাই না। পাত্র হিসেবে কেমন ছেলে পছন্দ? এমন প্রশ্নে এই ঢালি সুন্দরী বলেন, আসলে বিয়ে করতে আমার ভয় লাগে। চারদিকে এত ডিভোর্সের খবর! ভীষণ ভয় লাগে। যাকে বিয়ে করবো তার মন-মানসিকতা, আচার-ব্যবহার সুন্দর হতে হবে। যদিও শেষ পর্যন্ত সবই ভাগ্যের ব্যাপার।

Leave a Reply

Your email address will not be published.