মান্নার পুত্র সিয়ামের জন্য পাঁচ কোটি টাকার বাজি

মান্নার পুত্র সিয়ামের জন্য পাঁচ কোটি টাকার বাজি, প্রয়োজনে প্রযোজকরা চলচ্চিত্রে পাঁচ কোটি টাকা বিনিয়োগ করতেও রাজি আছেন বলে জানালেন পরিচালক মালেক আফসারি।

গ্লিটজকে এ নির্মাতা বলেন, “দশজনের মতো প্রডিউসারের সঙ্গে আমার কথা হয়েছে। তারা বলেছেন সিয়ামকে নায়ক হিসেবে পেলে যতো টাকা বাজেট দরকার খরচ করব।

বড় বড় প্রডিউসাররা তো এক চলচ্চিত্রের পেছনে পাঁচ কোটি টাকা বিনিয়োগেও রাজি আছেন। পুরো সিনেমার শুটিং বাইরে করতে চায়।” ইতিমধ্যে বেশকিছু গণমাধ্যমে খবর বেরিয়েছে মালেক আফসারির পরিচালনায় প্রয়াত নায়ক সালমান শাহর ‘এই ঘর এই সংসার’ সিনেমার রিমেকে অভিষেক ঘটছে মান্নাপুত্র সিয়ামের।

তবে সে সিদ্ধান্ত থেকে সরে এসেছেন এ নির্মাতা। এ প্রসঙ্গে তিনি গ্লিটজকে বলেন, “সিয়ামকে সালমান শাহ’র রিপ্লেস করা ঠিক হবে না। সালমানের জায়গায় সিয়ামকে নেবে না দর্শকরা। সিয়ামের জন্য নতুন গল্প ভাবছি।”

আপাতত বাইরের কোনো প্রযোজনা সংস্থার ব্যানারে অভিনয় করছেন না সিয়াম। মা শেলি মান্নার নিজস্ব প্রযোজনা সংস্থা কৃতাঞ্জলী কথাচিত্র থেকেই তার ছবিটি নির্মাণ করা হবে বলে জানা গেছে।

আনুষ্ঠানিকভাবে এখনো চুক্তিবদ্ধ না হলেও বিষয়টি নিয়ে মান্নার স্ত্রীর সঙ্গে প্রাথমিক আলাপ হয়েছে বলে জানালেন এ নির্মাতা। সবকিছু ঠিকঠাক থাকলে নির্মাতা মালেক আফসারির হাত ধরেই ঢাকাইয়া চলচ্চিত্রে অভিষেক ঘটছে সিয়ামের।

বিষয়টি নিয়ে দারুণ উচ্ছ্বসিত মালেক আফসারি। বলেন, “মান্নার ছেলের সিনেমা ডিরেকশন দিতে পারলে নিজেকে সত্যিই সৌভাগ্যবান মনে করব।”

সিয়াম এখন বাইরের নামকরা এক বিশ্ববিদ্যালয়ে ফিল্ম নিয়ে পড়াশোনা করছেন। আগামী বছরের শুরুতে দেশে ফিরবেন। অভিনয়ের চেয়ে ডিরেকশনেই তার আগ্রহ বেশি।

তবে মায়ের ইচ্ছেতে শুধুমাত্র একটি সিনেমায় অভিনয়ের জন্য রাজি হয়েছেন। মালেক আফসারির চলচ্চিত্রে অভিনয়ের ফাঁকে টেকনিক্যাল কাজগুলোও হাতে কলমে শিখতে চান তিনি।

২০০৮ সালের ১৭ ফেব্রুয়ারি তার বাবা তৎকালীন সবচেয়ে জনপ্রিয় অভিনেতা মান্নার মৃত্যু হয়। তারপর মা শেলি মান্নাকে মাঝে মধ্যে মিডিয়ায় দেখা গেলেও সিয়াম একদমই আড়ালে চলে যান। আড়াল ভেঙে চলতি মাসেই চলচ্চিত্রে জগতে যাত্রা করার ইঙ্গিত দিয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে জায়গা করে নেন সিয়াম।

Leave a Reply

Your email address will not be published.