পাহাড়ের ওপর ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেলেন ইমন – নীলাঞ্জন। ঝড়ের বেগে ভাইরাল হল সেই দৃশ্য।

দিন কয়েক আগেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে ইমন নীলাঞ্জনের এই গায়িকা-সুরকার জুটি। বেশ জমজমাট ভাবেই প্রি ওয়েডিং থেকে শুরু করে বিয়ে পর্যন্ত সময় কাটিয়েছেন এই নব দম্পতি।

প্রায় সেইসব মুহূর্তের প্রত্যেকটি ছবিই ইমন শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।বিয়ের পর স্বাভাবিকভাবেই অন্যান্য নতুন দম্পতির মত হানিমুনের পথে পা বাড়িয়েছেন তারা।

আর এই হানিমুনের জন্য এই প্রেমীযুগল বেছে নিয়েছেন বরফে ঢাকা দার্জিলিংকে। ইতিমধ্যেই জমিয়ে হানিমুন শুরু হয়ে গিয়েছে তাদের। তবে তাতেও ভক্তদের ভুলে যাননি ইমন।

সম্প্রতি হানিমুন সেরে ওঠার পর আবারো তাদের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠেছে।ভাইরাল সেই ছবিতে অন্তরঙ্গ মুহূর্তে দেখা যাচ্ছে এই তারকা দম্পতি কে।

ইমন ছবি পোষ্ট করে ক্যাপশনে লিখেছেন “জীবনের শেষ দিন পর্যন্ত’..নীলাঞ্জনকে এভাবেই জড়িয়ে থাকতে চাই”। নতুন দাম্পত্য জীবনের ছবি এঁকেছেন দুজনে।

এবারে ঠোঁটে ঠোঁটে চুম্বন আঁকলেন দুজন দুজনের। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে এই ছবিটি।উল্লেখ্য বিয়ের সময়তেও বেশকিছু গায়ে হলুদ এবং pre-wedding শুটের ছবি ভাইরাল হয়েছিল এই জুটির।

যেখানে ইমনের নতুন লুকের প্রশংসা করেছিলেন অনেকেই। তারপর আবার বিয়ের পরপরই জনপ্রিয় ‘টুম্পা সোনা’ গানে নেচে ভিডিও প্রকাশ করেছিলেন ইমন। যা দর্শকদের মন ছুঁয়ে গিয়েছিল। উল্লেখ্য শুধুমাত্র ইমন নয়, অন্য আর এক টেলি অভিনেত্রী তৃণা সাহা কেও বিয়ের পর স্বামী তথা অভিনেতা নীল ভট্টাচার্যকে সঙ্গী বানিয়ে এই ‘টুম্পা সোনা’ গানে নাচতে দেখা গিয়েছিল।

Leave a Reply

Your email address will not be published.