‘সুপার বোল্ড’ লুকে ছবি পোস্ট করতেই অভিনেত্রী পায়েল সরকার কে বিয়ে করে নেওয়ার পরামর্শ দিলেন নেটিজেনরা! তুমুল ভাইরাল ভিডিও।

টলিউডের জনপ্রিয় একজন অভিনেত্রী পায়েল সরকার। বিগত দীর্ঘদিন ধরে তিনি অভিনয় জগতের সঙ্গে যুক্ত রয়েছেন।প্রায় চল্লিশের কোঠায় বয়স হওয়া সত্ত্বেও নিজের সৌন্দর্যকে বেশ ভালোভাবেই ধরে রেখেছেন তিনি।

বয়স যে কারো কাছে শুধুমাত্র একটি সংখ্যা তার প্রতিটি ছবির মাধ্যমেই জানিয়ে দেন পায়েল সরকার। যুগের সঙ্গে তাল মিলিয়ে সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে অ্যাক্টিভ রয়েছেন তিনি।

ফেসবুক হোক বা ইনস্টাগ্রাম নিয়মিত ছবি পোস্ট করতে দেখা যায় তাকে। সম্প্রতি আবারও একটি ছবি পোস্ট করে সংবাদ শিরোনামে চলে এসেছেন পায়েল।রাজনীতি ছেড়ে বোল্ড লুকে দেখা গেল অভিনেত্রী পায়েল সরকারকে।

প্রসঙ্গত উল্লেখ্য নির্বাচনের প্রাক্কালে ভারতীয় জনতা পার্টিতে যোগদান করেছিলেন পায়েল এবং সেখান থেকেই প্রার্থী হিসেবে দাঁড়িয়ে ছিলেন। সম্প্রতি তাকে দেখা গেল কচি কলাপাতা রঙের একটি ছোট পোশাকে।

গত রবিবারের দুপুর বেলায় দর্শকদের সাথে এই পোষাক পড়েই ছবি শেয়ার করে নিয়েছেন তিনি। ছবির পাশাপাশি একটি রিল ভিডিও শেয়ার করতে দেখা গিয়েছে তাকে।

মুহূর্তের মধ্যেই অভিনেত্রীর এই ছবি নেটিজেন মহলে ভাইরাল হয়ে গিয়েছে। চাইলে আপনারাও এই ভাইরাল ছবিটি দেখে আসতে পারেন। দর্শকদের সুবিধার্থে প্রতিবেদনের সাথেই এই ছবিটি সংযুক্ত করা হলো। আমাদের এই প্রতিবেদনটি সম্পর্কে আপনার নিজস্ব কোন মতামত থাকলে অবশ্যই কমেন্ট বক্সে শেয়ার করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *