Breaking News
Home / বিনোদন / সংসার ভাঙনে যাকে দু’ষলেন শ্রাবন্তীর তৃ’তীয় স্বামী রোশান

সংসার ভাঙনে যাকে দু’ষলেন শ্রাবন্তীর তৃ’তীয় স্বামী রোশান

Advertisement

কয়েক মাস আ’গে কল’কাতার জনপ্রি’য় অ’ভিনে’ত্রী শ্রা’বন্তী চ্যাটা’র্জি ও রো’শান দাম্প’ত্য জীব’নের এক বছর পূর্ণ করেন। ভা’লোই চল’ছিল এ জুটি’র জী’বন। হঠাৎ তা’দের এ সংসারে ভাঙ’নের সুর বা’জছে! দু’র্গাপূ’জার আগে থেকে আ’লা’দা থাক’ছেন তারা। ভার’য় একটি সংবা’দমা’ধ্যম এ খবর প্র’কা’শ ক’রেছে।

বিয়ে ভা’ঙার আ’গে এই সোশ্যাল ‘ডিয়া’র মাধ্য’মে জানা যায় না’য়ি’কার তৃ’তীয় সং’সারও ভে’ঙ্গে গেছে। রাজী’ব বি’শ্বা’সের সময় সো’শ্যাল মি’ডিয়া আ’সেনি। কৃষ্ণ ভি রাজে’র সঙ্গে বি’চ্ছে’দে’র স’ময় কো’নো সা’ড়াশ’ব্দ ছিল না কা’রো মুখে’ই। ব্যতি’ক্র’ম রো’শন সিং। তিনি কি’ন্তু ছে’ড়ে কথা ব’লছেন না। সো’শ্যা’লে শ্রা’ব’ন্তীর প্রতি’টি প’দ’ক্ষেপ ন’জ’রে রা’খ’ছেন এবং সুযো’গ ম’তো উচিৎ জ’বাবও দি’চ্ছে’ন।

ফে’র কী নিয়ে রে’ষা’রে’ষি তার’কা দ’ম্পতি’র ম’ধ্যে? অতি সম্প্র’তি ‘শ্রাব’ন্তী ‘নিজের মা-বা’বার স’ঙ্গে এ’কটি ছবি শে’য়া’র করে’ন। ক্যাপ’শনে বলেন, তাকে সব অব’স্থা’য় সমর্থ’ন জানি’য়ে এসেছে’ন এ’রাই। সে’খানে তার সিঁ’থিতে জ্বল’জ্ব’ল কর’ছে সিঁ’দুর। ছবি দে’খে অনু’রা’গীরা নতুন জ’ল্প’নায় মে’তে’ছেন।

ভো’লেন’নি’ রো’শন। শ্রা’ব’ন্তীর এই পো’স্টের পরে’ই তার পাল্টা পো’স্ট আ’ত্ম’জা ব’ন্দ্যো’পাধ্যা’য়ের উ’ক্তি ধা’র করে। পো’স্টে তিনি লিখেন, সুখী দা’ম্প’ত্যের ‘চাবি’কাঠি পার’স্প’রিক বিশ্বা’সের ‘মধ্যে লুকি’য়ে। বি’য়ে’র গুরু’ত্ব বোঝা’তে সিঁদু’র ‘ভী’ষণ দু”র্বল চি’হ্ন। রো’শন এই উ’ক্তির স’মর্থ’নে অ’র্থপূর্ণ ক্যাপ’শনও লি’খেছেন, আ’মি ‘রো’পুরি স’হ’মত। স্বা’মী বা প্রা’ক্ত’নের আ’প’ত্তি স’ত্ত্বেও কিছু না’রী তার নামে জো’র করে সিঁ’দুর প’রেন। এই ধরনের না’রীকে ভী’ষণ ঘৃ’ণা করি।

আর রো’শানে’র এমন স্ট্যা’টা’সের প’রেই বুঝা যা’য় শ্রা’বন্তী’র কা’রণে’ই যে তাদে’র সং’সার ভে’ঙ্গে’ছে এ কথা ব’ল’ছেন তার প্রা’ক্ত’ন স্বা’মী। যদিও এ ব্যাপা’রে এখনো’ কিছু’ই বলে’ননি অ’ভিনে’ত্রী।

Advertisement

Check Also

১০০ বাঁধাকপি কিনলেন মাহি!

Advertisement সামাজিক যোগাযোগমাধ্যমে চিত্রনায়িকা মাহিয়া মাহি নানা কাজকর্ম করে তার ভক্তদের মাতিয়ে রাখেন। মাহির নিত্যনতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *