শাকিব আমার অভিভাবকের মতো : বুবলী

বর্তমান সময়ে বাংলাদেশের সিনেমা জগতের আলোচিত নায়ক শাকিব খান। সেই শাকিব ও সংবাদ পাঠিকা থেকে হঠাৎ নায়িকা বনে যাওয়া বুবলীকে নিয়ে মিডিয়া পাড়ায় কম সমালোচনা হয়নি।

এমনকি শাকিবের স্ত্রী অপুকে তালাক দেয়ার ইস্যুতেও বুবলীকে নিয়ে নানান ধরনের সমলোচনা হয়েছে। চলচ্চিত্রে ঈদের মতো বড় উৎসবে মুক্তি পাওয়া ছবির মাধ্যমেই নায়িকা হিসেবে অভিষেক হয়েছে বুবলীর।

এরপর বাংলাদেশের প্রায় সব উৎসবেই তার অভিনীত ছবি মুক্তি পেয়েছে। এবার ঈদুল আজহাতেও মুক্তি পেয়েছে তার অভিনীত ছবি ‘ক্যাপ্টেন খান’। দেশের ২২২ হলে মুক্তি পেয়ে রেকর্ড গড়েছে ছবিটি।

দুই বাংলার সুপারস্টার শাকিব খানের হাত ধরে চলচ্চিত্রে আগমণ বুবলীর। অভিষেকের পর থেকেই শাকিবের নায়িকা হয়ে নতুন নতুন ছবি উপহার দিচ্ছেন তিনি।

মাত্র তিন বছরের ক্যারিয়ারে শাকিব-বুবলী বেশ জনপ্রিয় জুটি হয়ে উঠেছেন দর্শকদের কাছে। নায়িকা হিসেবেও জনপ্রিয়তা পেয়েছেন তুমুল। অল্প সময়ের ক্যারিয়ার নিজের সাফল্যের কৃতিত্ব শাকিব খানকেই দিয়েছেন বুবলী।

ঈদুল আজহা উপলক্ষে একটি টিভি চ্যানেলের সাক্ষাৎকারে বুবলী বলেন, ‘আমার ক্যারিয়ারের শুরু থেকেই শাকিব খান আমার একজন অভিভাবকের ভূমিকা পালন করছেন।

চলচ্চিত্রের অভিনয় ছাড়াও প্রতিটি বিষয় আমাকে একেবারে ধরে ধরে শিখিয়েছেন। তিনিই আমার অভিনয়ের দিকনির্দেশক এবং গুরু। পর্দার বাইরেও আমাদের মধ্যে চমৎকার রসায়ন রয়েছে। যে যা-ই বলুক, আমরা সত্যি অনেক ভালো বন্ধু। শাকিব খানের কাছ থেকে আমি প্রতিনিয়ত অনেক কিছুই শিখছি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *