ইচ্ছে ছিল গায়ক হবার, কিন্তু অনেকটা পথ পেরিয়ে আজকে একজন সফল অভিনেতা! পুরনো দিনের কথা মনে করলেন ‘মিঠাই’ – এর সিদ্ধার্থ।

বর্তমানে মিঠাই ধারাবাহিকে অভিনয় করে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন সৌমিতৃষা কুন্ডু এবং আদৃত রয়।বিগত প্রায় কয়েক সপ্তাহ ধরে এই ধারাবাহিকে টিআরপির রেটিং থেকে শীর্ষস্থানে সরানো যাচ্ছে না কিছুতেই।

ধারাবাহিকটি এতটাই জনপ্রিয়তা অর্জন করেছে যে সন্ধ্যে হলেই সবার বাড়িতে টিভি খুলে বসে যান না মা—দিদিমারা। সম্প্রতি এই ধারাবাহিকের নায়ক আদৃত এর কিছু গোপন তথ্য ফাঁস হলো সোশ্যাল মিডিয়ায়।

বর্তমানে আমরা সকলেই জানি সোশ্যাল মিডিয়াকে তারকা রা অনুরাগীদের সাথে যোগাযোগ রাখার একমাত্র মাধ্যম হিসেবে ব্যবহার করে থাকেন। আদৃতও তার ব্যতিক্রম নন।

সম্প্রতি ভাইরাল ঘটনা থেকে জানা যাচ্ছে,রাজ চক্রবর্তীর প্রযোজনাতেই বাংলা সিনেমার নায়ক হিসেবে সফর শুরু করেছিলেন আদৃত রায়।২০১৮ সালে মুক্তি পেয়েছিল ইন্দো-বাংলাদেশি ছবি ‘নূর জাহান’।

তারপর ‘প্রেম আমার ২’ ছবিতে হয়েছিলেন জয় চৌধুরী। দেবের ‘পাসওয়ার্ড’-এও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন আদৃত। ‘পরিণীতা’য় ছিলেন আনন্দর ভূমিকায়।এরপর ক্যারিয়ার তৈরি করার জন্য ছোট পর্দাকে বেছে নেন তিনি।

কিন্তু জানা যাচ্ছে প্রথম থেকেই গায়ক হওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন আদৃত। এমনকি একটি ছোট ব্যান্ডের দীর্ঘদিন লিড সিঙ্গার হিসেবেও কাজ করেছেন তিনি।পরবর্তী সময়ে দীর্ঘদিন গানের প্রশিক্ষণ নেওয়ার পরেও অভিনয়ের প্রতি তার আগ্রহ জন্মায়।এখন তিনি সফল অভিনেতা, হাজারো মেয়ের ‘ক্রাশ’।

কিন্তু কেরিয়ারের শুরুটা মোটেই মসৃণ ছিলনা অভিনেতার। অভিনেতার মুখেই শুনতে পাওয়া গেল তার স্ট্রাগলের কথা। পাশাপাশি জানা যাচ্ছে আর কিছুদিনের মধ্যেই বিয়ে করতে চলেছেন তিনি।

হয়তো অনেকের মনেই প্রশ্ন উঠছে যে পাত্রী কে তা নিয়ে! জানিয়ে রাখি পাত্রী হলেন মুম্বাইয়ের আর্ট ডিরেক্টরের মেয়ের সুপ্রিয়া। বিগত বেশ কিছুদিন যাবৎ সুপ্রিয়ার সাথে প্রেমের সম্পর্ক রয়েছে অভিনেতার। আর কিছুদিনের মধ্যেই গাঁটছড়া বাঁধতে চলেছেন এই তারকা দম্পতি।

Leave a Reply

Your email address will not be published.