নাবালিকা অবস্থায় মাত্র 17 বছর বয়সে মা হয়েছিলেন অভিনেত্রী শ্রাবন্তী! তুমুল ভাইরাল ভিডিও।

টলিউডের বিতর্কিত অভিনেত্রী দের মধ্যে অন্যতম শ্রাবন্তী চট্টোপাধ্যায়। জনপ্রিয় নায়িকাদের মধ্যে যেমন সবার প্রথমেই তার নাম সামনে আসে ঠিক তেমনভাবেই বিতর্ক বলতেই প্রথমেই আসে তার নাম।

আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনে শ্রাবন্তী চট্টোপাধ্যায় এর কিছু গোপন তথ্য সম্পর্কে আমরা আলোচনা করতে চলেছি যা সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

আপনারা অনেকেই হয়তো জানেন না মাত্র 16 বছর বয়সে বিয়ে করেছিলেন অভিনেত্রী শ্রাবন্তী। এরপর মাত্র 17 বছর বয়সে প্রথমবার মা হন অভিনেত্রী। প্রথমবার পরিচালক রাজীব কুমার বিশ্বাসের সাথে গাঁটছড়া বেঁধেছিলেন নায়িকা।

এরপর তাদের ঝিনুক নামের একটি পুত্র সন্তানের জন্ম হয়। প্রায় 13 বছরের বিবাহিত জীবন ভেঙ্গে বেরিয়ে যান নায়িকা।পরকীয়া সম্পর্কের অভিযোগে তার প্রথম বিবাহ বিচ্ছেদ হয়ে যায়।যদিও বিচ্ছেদের পর দেখা গিয়েছিল রাজিব নয় শ্রাবন্তী একাধিক সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন।

এরপর 2016 সালে এক উঠতি মডেল কে বিয়ে করেন অভিনেত্রী। কিন্তু সেই বিয়ে বেশিদিন টিকিয়ে রাখতে পারেননি নায়িকা। এরপর তৃতীয় বার 2019 সালে রোশন সিং এর সাথে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী। বেশ ভালই দিন কাটছিল এই তারকা দম্পতির।

কিন্তু দিন কয়েকের মধ্যেই তাদের মধ্যে মনোমালিন্য শুরু হয়ে যায়। বিয়ের পর বছর ঘুরতে না ঘুরতেই রোশন সিং এর থেকে আলাদা হয়ে যান অভিনেত্রী।গত বছর দুর্গা পুজোর সময় থেকেই তাদের দুজনের বাড়ির ছাদ আলাদা হয়ে যায়।

পাশাপাশি সোশ্যাল মিডিয়া থেকে একে অপরকে আনফলো করে দেওয়া শুরু করে দেন তারা। এমনকি বিয়ে থেকে শুরু করে সমস্ত ঘনিষ্ঠ মুহূর্তের ছবি পর্যন্ত ডিলিট করে দেন নায়িকা।

সম্প্রতি বিবাহবিচ্ছেদের জন্য আদালতে দ্বারস্থ হয়েছেন এই তারকা জুটি। যদিও রোশন সিং জানিয়েছেন সমস্ত কিছু ভুলে তিনি আবারও শ্রাবন্তীর সাথে সংসার করতে চান।

কিন্তু শ্রাবন্তীকে যাঁরা চেনেন তাঁরা সকলেই জানেন মন দেওয়া-নেওয়ার ক্ষেত্রে একটুও দেরি করেননা নায়িকা। বর্তমানে চতুর্থবারের মতো বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি এমনটাই মনে করছেন অনেকে।

বিগত বেশ কিছুদিন ধরেই বেকারির ব্যবসা অভিরূপ নাগ চৌধুরীর সাথে সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে শ্রাবন্তীর।জানা গিয়েছে কিছুদিন আগেই সম্পর্কের এক মাস পূর্তি উপলক্ষে তারা জমিয়ে সেলিব্রেশন করেছিলেন।

Leave a Reply

Your email address will not be published.