তুমুল ভাইরাল তামিল গানে দুর্দান্ত নাচলেন অভিনেত্রী শ্রুতি দাস! মুহূর্তে ভাইরাল ভিডিও।

অভিনেত্রী শ্রুতি দাস বাংলা টেলি দুনিয়ায় একটি অত্যধিক পরিচিত নাম।সামান্য থিয়েটার থেকে অভিনয়ে তিনি এত দূর পৌছে যাবেন কখনোই হয়তো ভাবেননি শ্রুতি।

ত্রিনয়নী থেকে শুরু করে দেশের মাটি সব ধারাবাহিকেই তার অভিনয় বিশেষভাবে প্রশংসিত হয়েছে দর্শকদের মধ্যে খানে।তবে ব্যক্তিগত জীবনে বারংবার সমালোচনার মুখোমুখি হতে হয় শ্রুতিকে। কারণ তার গায়ের রঙ।

সাধারণত আমরা যেকোন তারকাদেরকেই সবসময় সুন্দর এবং সৌন্দর্যবান দেখতে পছন্দ করি। তার থেকে একটু ব্যতিক্রম হলেই আমাদের মনে আঘাত লাগে। শ্রুতি দাস এর ক্ষেত্রে অনেকটাই একই ব্যাপার ঘটেছে।

সমালোচিত হলেও বরাবর থেকেই নিজের চাঁচাছোলা মন্তব্যের জন্য অধিক পরিচিত শ্রুতি। হয়তো সোশ্যাল মিডিয়াতে বারংবার ট্রোলের মুখোমুখি হয়ে নিজেকে এমন ভাবে তৈরি করে নিয়েছেন অভিনেত্রী।

বর্তমানে যেকোনো কটাক্ষেরই যোগ্য জবাব দিয়ে থাকেন তিনি। কিন্তু প্রথম দিকের অভিনয় জগতের শুরুর দিকে অনেকটাই মানসিকভাবে বিপর্যস্ত হয়ে গিয়েছিলেন মানুষের কথা শুনে।

তবে কখনো পিছিয়ে আসতে দেখা যায়নি তাকে। সম্প্রতি আবারো নিজের গায়ের রং এর জন্য তাকে কটাক্ষ শুনতে হলো। এমনকি তাকে তার ধারাবাহিকের চরিত্রে মানাচ্ছে না এমনটাও বলেছেন অনেকে।

এমতাবস্থায় অত্যন্ত আবেগ প্রবন হয়ে পড়েছেন শ্রুতি দাস। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তার একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে তাকে একটি তামিল গানে ইনস্টাগ্রাম রিল তৈরি করতে দেখা যাচ্ছে।

অসাধারণ কায়দায় সাদা রঙের পোশাক পরে এই ভিডিওটি তৈরি করেছেন অভিনেত্রী। চাইলে আপনারাও এই ভাইরাল ভিডিওটি দেখে আসতে পারেন। আমাদের এই প্রতিবেদনটি আপনার কেমন লাগলো তা জানাতে অবশ্যই ভুলবেন না।

Leave a Reply

Your email address will not be published.