আকাশছোঁয়া পেট্রোলের দামের কথা মাথায় রেখে বাজারে লঞ্চ করল নতুন বাইক! এক লিটার তেলে যা চলবে 90 কিমি রাস্তা! রইল বিস্তারিত।

পেট্রোলের মূল্যবৃদ্ধির ফলে দিন প্রতিদিন অসুবিধার সম্মুখীন হচ্ছে সাধারণ মধ্যবিত্ত জনগণ। এমতাবস্থায় অত্যন্ত কঠিন পথ অবলম্বন করতে বাধ্য হয়েছে মানুষ।

আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদন এর মাধ্যমে আমরা কম খরচে অতিরিক্ত মাইলেজের একটি বাইক সম্বন্ধে আলোচনা করব। আমাদের এই বিশেষ প্রতিবেদনটি অবশ্যই আগ্রহী থাকলে হাতে সময় নিয়ে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ার চেষ্টা করুন।

বেশ কয়েকটি নতুন ফিচার সহ বাজারে এল বাজাজে’র সিটি ১০০-এর নতুন মডেল । নতুন মডেলের নাম রাখা হয়েছে ‘সিটি ১০০ কেএস’। এতে আটটি নতুন ফিচার যোগ করা হয়েছে।

নতুন এই বাইকের সামনের সাসপেন্সর আরও আরামদায়ক এবং উন্নত করা হয়েছে।গ্লস ইবনি ব্ল্যাকের সঙ্গে নীলের ছোঁয়া, ম্যাট অলিভ গ্রিনের সঙ্গে হলুদ এবং গ্লস ফ্লেম রেড এই তিনটি রঙে পাওয়া যাচ্ছে ‘বাজাজার সিটি ১০০ কেএস’। দিল্লিতে এক্স শোরুম দাম রাখা হয়েছে ৪৬ হাজার ৪৩২ টাকা।

অর্থাৎ মাত্র ৫০ হাজার টাকার মধ্যেই এই বাইকটি কিনতে পাওয়া যাচ্ছে। চাইলে আপনারাও আজই নিকটবর্তী শোরুম এর সঙ্গে যোগাযোগ করতে পারেন। আমাদের এই প্রতিবেদনটি কেমন লাগলো তা জানাতে অবশ্যই ভুলবেন না। বিস্তারিত জানতে পরবর্তী প্রতিবেদন গুলিতে নজর রাখতে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.